মুন্সীগঞ্জ সন্ত্রাসী হামলায় যুবক গুরুতর আহত

0
মুন্সীগঞ্জ সন্ত্রাসী হামলায় যুবক গুরুতর আহত

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুন্সীগঞ্জে মারুফ (১৯) নামের এক যুবককে মেরে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। শনিবার দিবাগত গর্ভিরাত ১ টার দিকে সদর উপজেলার মিরকাদিম পৌর এলাকার গ্রীন ওয়েল ফেয়ার সেন্টার সংলগ্ন এলাকায় এই মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত মারুফকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মারুফ মিরকাদিম পৌরসভার এনায়েতনগর এলাকার দিদার হোসেন এর ছেলে। মারধরের ঘটনায় আহত মারুফের বাবা দিদার হোসেন বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ্য করে ও ৭ জনকে অজ্ঞাত নামা করে রবিবার সন্ধ্যায় সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত মারুফের বাবা দিদার হোসেন বলেন,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পৌরসভার নূরপুর এলাকার মোঃ কামাল হোসেন এর ছেলে সন্ত্রাসী মোঃ জুম্মন (২৬)সহ তার সাথে থাকা সন্ত্রাসী মোঃ সাকিব (২২),মোঃ কাশফির (২২), মোঃ শাওন (২৪), মোঃ পাপ্পু (২৫),মাহিম (৩০)সহ অজ্ঞাত আরো ৭/৮ জনের একটি সন্ত্রাসী দল হঠাৎ করেই আমার ছেলেকে এলোপাথাড়ি ভাবে মারধর করে। পরে তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় গুরুতর আহত আমার ছেলেকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তারিকুজ্জামান বলেন,মারধরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here