তালতলীতে তাপ বিদ্যুৎ কেন্দ্রের চুরি হয়ে যাওয়া তামার তারসহ আটক-৩

0
তালতলীতে তাপ বিদ্যুৎ কেন্দ্রের চুরি হয়ে যাওয়া তামার তারসহ আটক-৩

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার তালতলীতে নির্মানাধীণ তাপ বিদ্যুৎ কেন্দ্রের বিপুল পরিমাণ চুরি হয়ে যাওয়া তামার তার এবং সাবেক ইউপি সদস্যসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (১৩ফেব্রুয়ারী) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তালতলী থানা পুলিশ উপজেলার তাঁতিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশের রাস্তা থেকে তাদের আটক করে।

জানা গেছে, উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মেনিপাড়া এলাকার গোলাম মোস্তফা হাওলাদার (৫৫) এর নেতৃত্বে স্থানীয় সোবাহান হাওলাদারের পুত্র মোঃ হাসান (২১) ও সোহরাফ হাওলাদারের পুত্র সোহেল রানা (৩০) তালতলীতে নির্মানাধীণ তাপ বিদ্যুৎ কেন্দ্রের চুরি হয়ে যাওয়া বিপুল পরিমাণ তামার তার স্থানীয় ভাঙ্গারী ব্যবসায়ী মশিউরের কাছে বিক্রি করে দিয়ে তাহা গভীর রাতে আদান-প্রদান করছিল।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে তালতলী থানার ওসি’র নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার তাঁতিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশের রাস্তা থেকে ওই ৩জনকে আটক করে।এ সময় তাদের সাথে থাকা ৬৭ কেজি ৩ শত গ্রাম তামার জব্দ করেন পুলিশ। এর ৩দিন আগে গত ১০ ফেব্রুয়ারী গভীর রাতে ওই এলাকার ভাঙ্গারী ব্যবসায়ী মিলন হাওলাদারের বাড়ীতে অভিযান চালিয়ে মাটির নীচ থেকে ২৩০ কেজি তামার তার উদ্ধার করেছিল পুলিশ।

তালতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, তাপ বিদ্যুৎ কেন্দ্রের চুরি হয়ে যাওয়া ৬৭ কেজি তামার তার জব্দ এবং সাবেক ইউপি সদস্যসহ ৩ জনকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে মামলা দায়ের করে সোমবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here