সিরাজদীখানে হাউজিং ব্যবসা কেন্দ্র করে দু-গ্রুপের সংঘর্ষ পুলিশসহ আহত-৭

0
সিরাজদীখানে হাউজিং ব্যবসা কেন্দ্র করে দু-গ্রুপের সংঘর্ষ পুলিশসহ আহত-৭

প্রেসনিউজ২৪ডটকমঃ আনিছুর রহমান রলিন মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ সিরাজদীখান উপজেলার  বালুরচর ইউনিয়নে হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে দুইগ্রুপের সংঘর্ষে এলাকা রণক্ষেত্র পরিণিত হয়েছে। সোমবার বেলা ১১টায় উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।সংঘর্ষ চলে ১১ টা থেকে ১ টা পর্যন্ত।

পুলিশ ও স্থানীয়রা জানায় , এলাকায় হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে নুজহা সিটির বাতেন সরকার ও আল ইসলাম এর সাথে দক্ষিনা গ্রীন সিটির সুমন মিয়া ও কামিজুদ্দিন কামু গ্রুপের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে । সেই বিরোধের জেরে বাতেন সরকার ও আল ইসলামের লোকজন আজ সকাল ১০ টার দিকে দক্ষিনা গ্রীন সিটির স্থাপনা ভাঙচুর করলে দুই গ্রুপই সংঘর্ষে জরিয়ে যায় । দেশিয় অস্ত্র নিয়ে মুখোমুখি হয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় ৪ টি বসত বাড়ী,পুলিশের ৩টি মোটরসাইকেল ও ১ টি পিকআপ ভাঙচুর করে। ৪ জন টেটাবিদ্দ ও শাহিনুর নামে পুলিশের এক কনস্টেবলসহ ৭ জন আহত হয়েছে । টেটাবিদ্দ আহতরা ঢাকা মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন আছে । আহত কনস্টেবলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে । পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ১৮ রাউন্ড ফাকা গুলি ছুড়ে ।সিরাজদীখান থানার ওসি একে এম মিজানুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে মূলত এ সংঘর্ষ ঘটে।

কয়েকটি বাড়ী ঘর ভাঙচুর হয়েছে আমাদের পুলিশের একজন কনস্টেবল আহত হয়েছে এবং আমাদের পুলিশের ৩টি মোটর সাইকেল ও একটি পিকআপ ভাঙচুর করেছে । পরিস্থিতি শান্ত করার জন্য ১৮ রাউন্ড ফাকা গুলি ব্যবহার করতে হয়েছে । বর্তমানে পরিস্থিতি শান্ত আছে ঘটনাস্থল থেকে দুই শতাধিক টেটা উদ্ধার করা হয়েছে । আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here