মুন্সীগঞ্জে পানি তোরে ভেসে গেল দুই মাদ্রাসা ছাত্র একজন উদ্ধার হলেও নিখোঁজ আর একজন

0
মুন্সীগঞ্জে পানি তোরে ভেসে গেল দুই মাদ্রাসা ছাত্র একজন উদ্ধার হলেও নিখোঁজ আর একজন

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় গোসল করতে পানিতে নেমে একটি শিল্প কারখানার বর্জ্য নিষ্কাশন পাইপের পানির তোরে ভেসে যায় দুই মাদ্রাসা ছাত্র। তাদের মধ্যে একজন উদ্ধার হলেও নিখোঁজ রয়েছে আরেকজন। নিখোঁজ মাদ্রাসা ছাত্রের সন্ধানে উদ্ধার অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিস। নিখোঁজ মাদ্রাসার ছাত্রের নাম শিহাব হাসান (১১)।

সে হোসেন্দী ইউনিয়নের জামালদী গ্রামের মোতালেব মিয়ার ছেলে বলে জানা গেছে। উদ্ধার হওয়া মাদ্রাসা ছাত্রের নাম আব্দুল্লাহ আল তামিম (১০)। সে কুমিল্লার মুরাদনগর উপজেলার জহিরুল ইসলামের ছেলে বলে জানা গেছে।তারা দুজনই ভবানীপুর ইসলামিয়া আরবিয়া কবরস্থান মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র। শুক্রবার সকাল ১১টার দিকে নদীতে গোসল করতে গিয়েছিল শিহাব ও আব্দুল্লাহ আল তামিম।

গজারিয়া ফায়ার সার্ভিসের স্টেশন টিম লিডার দুলাল ব্যানার্জি বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে উদ্ধার অভিযান শুরু করি। এখনো পর্যন্ত নিখোঁজ মাদ্রাসার ছাত্রের কোন হাদিস পাওয়া যায়নি। স্থানীয় বাসিন্দারা জানান, দীর্ঘ কয়েক দশক ধরে নদীর এই অংশ গোসল করেন তারা। পানি অত্যন্ত পরিষ্কার হওয়ায় তারা তা রান্নাবান্নার কাজে ব্যবহার করতেন।

তবে সম্প্রতি কয়েকটি প্রতিষ্ঠান এ নদীতে বর্জ্য পদার্থ ফেলায় এখন আর এই পানি ব্যবহার করতে পারেন না তারা। গোসল করার জন্য পানিতে নামলে শরীর চুলকায়। বিষয়টি সম্পর্কে তাদের মন্তব্য জানতে কোম্পানিটিতে গেলে জানানো হয় সাপ্তাহিক বন্ধ থাকায় অফিসে কেউ নেই। পরে মুঠোফোনে একাধিক কর্মকর্তার মোবাইলে কল দেওয়া হলে বিষয়টি সম্পর্কে তারা অবগত নয় দাবি করে কেউ কথা বলতে রাজি হননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here