অসহায় কৃষকের ভাগ্রের উন্নয়ন ঘটাতে পারে সরকার

0
অসহায় কৃষকের ভাগ্রের উন্নয়ন ঘটাতে পারে সরকার

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ) সংবাদদাতাঃ অসহায় কৃষকের ভাগ্রের উন্নয়ন ঘটাতে পারে এক জনই। তিনি আমাদের নেত্রী জাতির জনক বঙ্গ বন্ধুর কন্যা শেখ হাসিনা। দেশের কৃষকের জন্য বিভিন্ন প্রকারের সার,ধানের বীজ,সোলার বীজ,পিয়াজের বীজ,রশুনের বীজ,গমের বীজ,ভুট্্রার বীজ,পাটের বীজসহ কৃষকের ফসলের জন্য যখন যেটা প্রয়োজন তখন তিনি কৃষকদের মাঝে বিনামুল্যে সেটাই বিতরণ করছেন।

আর বিগত দিনে যারা ক্ষমতায় ছিলেন তারা কখনওই অসহায় কৃষকদেরকে কিছুই দিতে পারেনি।মঙ্গলবার দুপুরে ঝিনাইদহের মহেশপুর উপজেলা পরিষদ চত্তরে কৃষকদের মাঝে ধান কাটার হারভেষ্টার,পাওয়াল টিলার ও সিজার ম্যাশিন (বীজ বুনা ম্যাশিন) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দান কালে তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশীর সভাপতিত্বে অনুষ্ঠিত কৃষকদের মাঝে ধান কাটার হারভেষ্টার,পাওয়াল টিলার ও সিজার ম্যাশিন (বীজ বুনা ম্যাশিন) বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষি বিদ হাসান আলী, নাটিমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মাষ্টার প্রমুখ।

পরে এলাকার কৃষকদের মাঝে ধান কাটার হারভেষ্টার,পাওয়াল টিলার ও সিজার ম্যাশিন (বীজ বুনা ম্যাশিন) বিতরণ করেন এম,পি আলহাজ¦ শফিকুল আজম খান চঞ্চল।

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here