না’গঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটিতে যুগ্ম-আহ্বায়ক নির্বাচিত হয়েছেন: এম এ এম সাগর

0
না’গঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটিতে যুগ্ম-আহ্বায়ক নির্বাচিত হয়েছেন: এম এ এম সাগর

প্রেসনিউজ২৪ডটকমঃ সরকারী নিবন্ধিত, নারায়ণগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটিতে যুগ্ম-আহ্বায়ক নির্বাচিত হয়েছেন সম্মিলিত নাট্যকর্মী জোটের নির্বাচিত সাংগঠনিক সম্পাদক,নারায়ণগঞ্জ সাংস্কৃতিক একাডেমির সাধারন সম্পাদক, জাতীয় অনলাইন নিউজ পোর্টাল প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক আবদুল মান্নান সাগর ( এম এ এম সাগর)।

সাংগঠনিক কাঠামোতে নারায়ণগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গোপন ব্যালটের মাধ্যমে আহ্বায়ক নির্বাচিত হয়েছেন এম এ মান্নান ভূঁইয়া (একুশের কাগজ) ও সদস্য সচিব মনির হোসেন (দৈনিক খবরপত্র) নির্বাচিত হয়েছেন।  

৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন: যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল মামুন (মাই টিভি), এম এ এম সাগর (প্রেস নিউজ২৪ ডটকম), মোঃ সায়মন ইসলাম (দৈনিক মানব কন্ঠ),রিপন মাহমুদ আকাশ (দৈনিক নয়া দিগন্ত) আল মামুন খাঁন (নিউজ ব্যাংক২৪ ডটনেট), মশিউর রহমান (খবর নারায়ণগঞ্জ ডটকম) ও অন্যান্যরা।১৭ সেপ্টেম্বর শনিবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের মাধবীলতা সিটি প্লাজায় অনলাইন প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

আহ্বায়ক কমিটি আগামী ৩ মাসের জন্য নির্বাচিত করা হয় এবং নির্বাহী কমিটি গঠনের জন্য ডিসেম্বরে নির্বাচনী তফসিল ঘোষণা করা হবে বলে সভায় উপস্থিত নেতৃবৃন্দ জানান। পরিশেষে নতুন আহবায়ক কমিটি সকল সদস্যদের আন্তরিক সহযোগিতা কামনা করেন এবং অনলাইন নিউজ পোর্টাল সহ সকল সাংবাদিকের উন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়াও নতুন সদস্য যাচাই-বাছাই কমিটির সদস্য মনোনীত করা হয়েছে- মাজহারুল ইসলাম মুন্না (নারায়ণগঞ্জ বুলেটিন) ও জাহিদ হোসেন ( খবর নারায়ণগঞ্জ) ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here