মাধবপুরে নিজস্ব কর্মচারীদের সাক্ষী বানিয়ে আদালতে মিথ্যা মামলা দায়ের করেন মহালদার আলফাজ মিয়া

0
মাধবপুরে নিজস্ব কর্মচারীদের সাক্ষী বানিয়ে আদালতে মিথ্যা মামলা দায়ের করেন মহালদার আলফাজ মিয়া

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর নিজস্ব বেতন ভুক্ত কর্মচারীদের সাক্ষী বানিয়ে একটি মিথ্যা মামলা দায়ের করেন একই উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের (বি এন পি) সভাপতি বালু মহালদার জনাব আলফাজ মিয়া। জানাজায় আলফাজ মিয়া দীর্ঘদিন যাবৎ এ উপজেলার ২নং চৌমুহনীর অন্তর্ভুক্ত সোনাই নদীর বহরা রাবার ড্যাম থেকে সিমান্তের ৯০ পিলার পর্যন্ত অবৈধ পন্থায় সরকারি কিছু আমলা ও স্থানীয় অসাধু কিছু লোকের সহযোগিতায় অবৈধ পন্থায় সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে বড় ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করেন।

আর ও জানাযায় চৌমুহনী ইউনিয়নের মংগলপুর মৌজার দু একটি স্থানে কাঁধে বাড়ে বালু উত্তোলনের সরকারি অনুমতি থাকলে ও তিনি বড় ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করেন, যার ফলে কমলানগর গ্রামের পুরানো মসজিদ টি এবং একটি রাস্তা নদী গহরে চলেযায়। হাজারো কৃষকের মুখে হাসি ফুটানো অলিপুরস্ত রাবার ড্যামটি ভেংগে যায় বালু উত্তোলন এর ফলে। হাজারো কৃষক তার সু ফল থেকে বঞ্চিত অবৈধ পন্থায় বালু উত্তোলন এর ফলে। শুধু তাই নয় বালু বহনকারী যানবাহনে নদী পাড়ের রাস্তা গুলো ভেংগে যাচ্ছে।

যার ফলে রাস্তা দিয়ে চলাচলের অনুপোযুগি হয়ে যাচ্ছে।সরকারের রাজস্ব ফাঁকি দেওয়া অবৈধ পন্থায় বালু উত্তোলন ও বিক্রির এবং রাস্তা ভাংগার প্রতিবাদে চৌমুহনীর সর্ব দলীয় জনগন মানব বন্দন ও গন মিছিল করেন। গত ২৪/৮/২০২২ ইং সকাল অনুমানিক ১০ ঘটিকার সময় চৌমুহনীর সর্ব দলীয় জনগন সরাসরি বালু মহালদার আলফাজ মিয়ার অফিসের সামনে প্রতিবাদ করিলে তিনি ক্ষিপ্ত হয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্টেট (ক- গ) আদালতে অকাল্পনীক ৫০ লাখ টাকা চাঁদা দাবির একটি মিথ্যা মামলা দায়ের করেন মহালদার আলফাজ মিয়া।

মামলা আরজি সুত্রে জানাযায় আলফাজ মিয়া তারই বেতন ভুক্ত কর্মচারী দের সাক্ষী বানিয়ে এই মামলাটি দায়ের করেন মামলার আর্জিতে উল্লেখিত কয়েক জন সাক্ষীর সাথে নাম প্রকাশ না করার শর্তে জানান আমরা আলফাজ মিয়ার বেতন ভুক্ত কর্মচারী তার কথা মত আমাদের চলতে হয়। অনেক সাক্ষী ই ঘটনার সময় ছিল না।এলাকাবাসীর কাছ থেকে জানাযায় দীর্ঘ দিন ধরে বালু উত্তোলন এর ফলে এ এলাকার অনেক ক্ষতি হয়েছে যার ফলে রাস্তা, মসজিদ, রাবার ড্যাম ভেংগে যায় এ সমস্ত দিগ তুলে প্রতিবাদ করিলে আমাদের এলাকার যুব সমাজের উপর একটি মিথ্যা মামলা দায়ের করেন আলফাজ মিয়া।

এ বিষয়ে চৌমুহনী ইউনিয়নের নেত্রীত্ব গনের সাথে আলাপে জানাযায় দীর্ঘ দিন ধরে অবৈধ পন্থায় বালু উত্তোলন করে আমাদের এলাকার অনেক ক্ষতি হয়েছে। আমরা এলাকাবাসী অবৈধ পন্থায় বালু উত্তোলন, বালু বিক্রি বন্দ করার জন্য প্রসাশনের উর্দতন কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করেন এবং আলফাজের মিথ্যা মামলা থেকে মুক্তির জন্য জোর দাবী জানান। ২ নং চৌমুহনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মাহবুবুর রহমান সোহাগ জানান , মিথ্যা মামলার বিষয়টি মাধবপুর আইন শৃংখলা মিটিং এ উত্থাপন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here