দিনাজপুর ফুলবাড়ীতে ট্রেনের টিকিট কালোবাজারির দায়ে চা ষ্টলের জরিমানা ও পানের দোকানে সিল

0
দিনাজপুর ফুলবাড়ীতে ট্রেনের টিকিট কালোবাজারির দায়ে চা ষ্টলের জরিমানা ও পানের দোকানে সিল

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: দিনাজপুরের ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশনে অভিযান চালিয়ে রেলের টিকিট কালো বাজারীতে বিক্রি করার দায়ে এরশাদ ষ্টোর নামে একটি চা-ষ্টলের ২০ হাজার টাকা জরিমানা ও একটি পান দোকান সিল করে বন্ধ করেছে দিনাজপুর ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম।

বুধবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করেন। অভিযানে দিনাজপুর র‌্যাব-১৩ এর একটি অভিযানীদল নিরাপত্তা প্রদানসহ অভিযানে অংশগ্রহন করেন।এসময় দিনাজপুর ভোক্তাঅধিকার অধিদপ্তর ও র‌্যাব-১৩ এর পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।দিনাজপুর ভোক্তাঅধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম বলেন দির্ঘদিন থেকে ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশনে কতিপয় ব্যাক্তি রেলের টিকিট কালোবাজারী করে আসছে, এতে সাধারন যাত্রী প্রতারিত হচ্ছে।

ভোক্তা অধিকারের নিয়মিত অভিযানের অংশ হিসেবে তিনি এই অভিযান পরিচালনা করছেন। তিনি বলেন অভিযানে ষ্টেশনে এরশাদ ষ্টের নামে একটি চা-ষ্টলে একাধিক রেলের টিকিট পেয়েছেন, এই কারনে টিকিট গুলো জব্দ করে ২০ হাজার টাকা জরিমানা করেছেন। এছাড়া মিলন পান ষ্টোরে অভিযান চালিয়ে একাধিক রেলের টিকিট পেয়েছেন, কিন্তু ওই পান দোকান্দারকে না পেয়ে, রেলের টিকিট গুলো জব্দ করে দোকানটিকে বন্ধ করে সিল করে দেয়া হয়েছে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here