ফরিদপুরের বোয়ালমারী বাজারে মৃধা ফার্মেসীতে দুর্ধর্ষ চুরি!

0

প্রেসনিউজ২৪ডটকম:  মোঃ রফিকুল ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি : ফরিদপুর জেলার বোয়ালমারীর প্রাণকেন্দ্র পৌরসদরে অবস্থিত স্টেশন রোডস্থ সকলের সুপরিচিত মৃধা ফার্মেসীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ২৪ জুলাই-২০২২ রবিবার দিবাগত রাত আনুমানিক ৪টার দিকে এ চুরির ঘটনা ঘটে।

পৌর সদরের বিভিন্ন জায়গায় সিসি ক্যামেরা রয়েছে। সিসি ক্যামেরায় চুরির ঘটনা সুস্পষ্টভাবে দেখা গেলেও এখনো চোর ধরা ছোয়ার বাইরে রয়েছে। বাজারে রয়েছে পাহারাদার। তবে পাহারাদার থাকলেও এধরনের চুরির ঘটনা প্রতিনিয়ত ঘটে চলেছে! এদিকে মৃধা ফার্মেসীর সত্ত্বাধিকারী মোঃ ইমরান মৃধা বলেন, দোকানের শাটারের তালা ভেঙে প্রায় ২ লক্ষাধিক টাকা ও মূল্যবান বেশ কিছু ঔষধ নিয়ে গেছে।

তিনি আরও বলেন, দোকানে সিসি ক্যামেরায় চোর দেখা গেলেও সনাক্ত করা সম্ভব হয়নি। তবে দ্রুতই সনাক্ত করা সম্ভব হবে বলে আশা ব্যক্ত করেন তিনি। বাজারে সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ ও পাহারাদার থাকা সত্ত্বেও এমন ঘটনায় ক্ষোভ প্রকাশ করে দ্রুত চোর স্বনাক্ত করে শাস্তির আওতায় আনার জোর দাবিও জানান তিনি। এদিকে নিরাপত্তার বেষ্টনীর মধ্যে এমন ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ীদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ব্যবসায়ীরা জানিয়েছেন, এরকম চুরির ঘটনা অতীতেও অনেক ঘটেছে। কিন্তু তারা প্রতিকার পাচ্ছে না। ব্যবসার নিরাপত্তা চেয়ে দ্রুত এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ব্যাপারে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছন ব্যবসায়ী, সুশীল সমাজ ও সচেতন মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here