মুন্সীগঞ্জ সিরাজদিখানে ২টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দিয়েছে ভ্রম‍্যমান আদালত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ প্রতিনিধি: প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় মুন্সীগঞ্জের সিরাজদিখানে দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।রোববার ২৯মে দুপুরে উপজেলার ইছাপুরা চৌরাস্তা এলাকায় বিক্রমপুর ডিজিটাল ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার ও ইছাপুরা জেনারল হাসপাতাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার নামে দুটিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মে. শরীফুল আলম তানভীর।

এসময় নিবন্ধনসহ প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় ডায়াগনস্টিক সেন্টর দুটিকে সব রকম কার্যক্রম বন্ধ কর দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আঞ্জুমান আরা,এসআই মা.মাসুদ মিয়া।বিক্রমপুর ডিজিটাল ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টারের মালিক মো. শাহিন হোসেন দিদার বলেন, আমি অনুমোদনের জন্য প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়ে আবেদন করেছি।

এখনো অনুমোদন হয়নি। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফুল আলম তানভীর বলেন, যে সকল অবৈধ ডায়াগনস্টিক সেন্টার রয়েছে সে গুলো কে ভ্রাম্যমাণ আদালতের আওতায় এনে বন্ধ করে দেওয়া হবে। এই অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here