ময়মনসিংহে ৩ মাদকসেবীকে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম (ময়মনসিংহ জেলা প্রতিনিধি) : ময়মনসিংহের গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে ৩ মাদকসেবীকে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

সোমবার (২৩আগস্ট) গৌরীপুরের শালীহর গ্রামে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানে ৪০ গ্রাম গাঁজাসহ তিন মাদকসেবীকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার শালীহর গ্রামের সিদ্দিকের ছেলে মো. জামালের(৩৬) এক বছর কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা, মৃত রজব আলীর ছেলে স্বপন মিয়াকে (৪০) ৫ মাসের কারাদণ্ড ও ৩ হাজার টাকা জরিমানা এবং সুরজ আলীর ছেলে মাসুদ মিয়াকে (৩৫) ৫ মাসের কারাদণ্ড ও ৩ হাজার টাকা জরিমানা করা হয়। উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, জব্দকৃত গাঁজা পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

দণ্ডপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করেন গৌরীপুর থানার পুলিশ। উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ জানান, গৌরীপুর উপজেলা মাদকমুক্ত না হওয়া পর্যন্ত আমাদের এধরনের অভিযান অব্যাহতথাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here