নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জ গজারিয়ায় টিম খোরশেদের তিনটি লাশ দাফন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ১৭ আগষ্ট মংগবার ২০২১।আজ টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা নারায়নগঞ্জের ফতুল্লা,বন্দর থানার মদনপুরে ও মুন্সিগঞ্জ থানার গজারিয়ায় তাদের ২৬১,২৬২ ও ২৬৩ তম করোনা আক্রান্ত মৃতদেহ দাফন সম্পূর্ণ করেছেন।নারায়নগঞ্জের ফতুল্লা থানার ইসদাইর নিবাসী তাজুল ইসলাম(৭০) করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকাল ৪ঃ৩০ মিনিটে ইন্তেকাল করেন।

তার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মরহুমের মৃতদেহ গ্রহণ করে মাসদাইর কবরাস্তানে এনে গোসল ও জানাজা শেষে একই কবরাস্তানে দাফন সম্পূর্ণ করেছেন। মুন্সিগঞ্জ জেলার গজারিয়া নিবাসী চেহারা বেগম(৪০) করোনা আক্রান্ত হয়ে নারায়নগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৭ঃ৪৬ মিনিটে ইন্তেকাল করেন। তার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মরহুমার মৃতদেহ গ্রহন করে মাসদাইর কবরাস্তানে এনে গোসল ও জানাযা শেষে দাফনের উদ্দেশ্যে গজারিয়ায় প্রেরণ করেছেন।

নারায়নগঞ্জের বন্দর থানার মদনপুর নিবাসী আবু বক্কর সিদ্দিক করোনা আক্রান্ত হয়ে নারায়নগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৬ঃ১৫ মিনিটে ইন্তেকাল করেন। মরহুমের পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহন করে মাসদাইর কবরাস্তানে এনে গোসল ও জানাযা সম্পূর্ণ করে দাফনের জন্য মদনপুরে প্রেরন করেন।আজ টিমে ছিলেন হাফেজ শিব্বির, নাজমুল কবীর নাহিদ, রোজিনা আক্তার, মনি বেগম, আনোয়ার হোসেন, মোঃশহীদ ও নাঈম মোল্লা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here