ভোলায় নির্বাচনী সহিংসতায় মনির হত্যাকারীদের ফাঁসি দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হজারীগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে ভোট কেন্দ্রে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে মনির হোসেন হত্যাকারীদের ফাঁিসর দাবীতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছেন।

মঙ্গলবার (২২ জুন) বিকেলে উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান হাট বাজারে এ বিক্ষোভ মিছিল করা হয়। বিক্ষোভ মিছিলে এলাকাবাসী ইউছুফ সিকদারের ফাঁসি চেয়ে স্লোগান দেন।

এদিকে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মনির হোসেন নামের এক যুবক নিহতের ঘটনায় ১০ জনকে আসামি করে সোমবার বিকেলে শশীভূষণ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ মামলার প্রধান আসামী রিয়াজকে রাতেই গ্রেফতার করেছেন।

শশীভুষণ থানার অফিসার ইন চার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে ভোট কেন্দ্রে বাহিরে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে মেম্বার প্রার্থী ইয়াসিন (ফুটবল) ও ইউসুফ সিকদার (টিউবওয়েল) গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ হয়ে মনির হোসেন নামের এক যুবক নিহত হয়।

নিহতের পিতা মোঃ বসির উল্লাহ বাদী হয়ে ১০ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। ঐ মামলার প্রধান আসামী রিযাজকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here