ভোলায় সড়ক দূর্ঘটনায় তিন অটোরিক্সা যাত্রী নিহত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি॥  ভোলা সদর উপজেলায় বাসচাপায় দুই অটোরিক্সার তিনযাত্রী নিহত হয়েছেন। এসময় আরো পাচঁ যাত্রী আহত হয়েছেন।  বৃহস্পতিবার (২৭ মে) দুপুর ২টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ঘূইংগারহাট নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সোহাগ (৩৫), আজিজ (৩০) ও সিরাজ (২৫)। তারা সদরেরর কমরদ্দি ও উত্তর দিঘলদী ইউনিয়নের বাসিন্দা। আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা জানান, ভোলা থেকে চরফ্যাশনগামী একটি বাস ও বিপরীত দিক থেকে আসা দুটি অটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলেই দুই অটোরিক্সার তিন যাত্রীর মৃত্যু হয়। এসময় আরো পাচঁযাত্রী আহত হয়েছেন। আহতদের স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রেখেছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে পুলিশ মোতায়েন করা রয়েছে। ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ করেন। ভোলা সদর মডেল থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, স্থানীয়রা ঘাতক বাসটি আটক করেছেন। তবে দূর্ঘটনার পর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here