চাঁদপুরে ৩০মণ জাটকাসহ ৩ পাচারকারী আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন জেলা প্রতিনিধি: চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিণা ফেরিঘাট এলাকা থেকে ট্রাক ভর্তি ১ হাজার ২শ’ কেজি (৩০মণ) জাটকাসহ ৩ পাচারকারীকে আটক করেছে পুলিশ। আজ শনিবার জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামাল হোসাইন এর উপস্থিতিতে জব্দকৃত জাটকাগুলো বিতরণ করা হয়।

আটককৃত হলেন,নরসিংহপুরের হাওলাদার বাড়ির ইউসুব হাওলাদার (২৫), একই এলাকার শিকদার বাড়ির মনু মিয়া শিকদার (২৩) ও কুমিল্লার দাউদকান্দির হাসনাবাদ গ্রামের শাহজাহান মিয়া (৪৭)। পুরান বাজার পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে হরিণাঘাট থেকে জাটকার বড় চালান ঢাকায় পাচার করা হচ্ছে।

এমন সংবাদ পেয়ে আমরা রাত সাড়ে ৩ টায় পুরাণবাজার ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে উপ-পরিদর্শক খলিলুর রহমানসহ পুলিশ সদস্যরা হরিণা ঘাটে অভিযান পরিচালনা করি। এ সময় (ঢাকা মেট্রো- ট-২০-৬৬৯৯) করে জাটকা হরিণাঘাট থেকে ঢাকায় পাচারের জন্য ট্রাকে তুলে। আমরা অভিযান চালিয়ে ট্রাক ও ট্রাকে থাকা ৩ জনকে আটক এবং ১২ শ কেজি জাটকা জদ্ধ করা হয়।

পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.জাহাঙ্গীর আলম জানায়, আটককৃতদের বিরুদ্ধে মৎস্য সংরক্ষন আইনে মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here