মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে হবিগঞ্জ জেলা প্রশাসনের শ্রদ্ধা নিবেদন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সৈয়দ সুমন ঃআজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। ১৯৭১ সালের এই দিনে বিশ্বের মানচিত্রে নতুন রাষ্ট্র হিসেবে আত্মপ্রকাশের ঘোষণা দিয়েছিল একটি ভূখণ্ড, যার নাম বাংলাদেশ। সবুজ জমিনে রক্তিম সূর্যখচিত মানচিত্রের এ দেশটির স্বাধীনতার ৫০তম বার্ষিকী আজ। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর এ দিনটি বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর বছরও। এবার তাই উদযাপনেও যোগ হয়েছে ভিন্ন মাত্রা। এর সাথে আর একটি নতুন পালক যোগ হয়েছে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২১ উদ্‌যাপন উপলক্ষে সকাল ৫.৫৩ ঘটিকায় সূর্যোদয়ের সাথে সাথে যথাক্রমে দূর্জয় হবিগঞ্জ ও শহিদবেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন জনাব ইশরাত জাহান, জেলা প্রশাসক।
এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এমপি মহোদয়। আরো উপস্থিত ছিলেন সম্মানিত পুলিশ সুপার, প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, সিভিল সার্জন, ডিডি এনএসআই সহ জেলার সকল দপ্তর প্রধানগণ ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ, সম্মানিত রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here