মুন্সিগঞ্জের পঞ্চসার ইউপি চেয়ারম্যানের ফ্যাক্টরিতে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আনিছুররহমান রলিন মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি: মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর এলাকায় ইউপি চেয়ারম্যানের ফ্যাক্টরি থেকে ১ কোটি ২০ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় কারখানার ৫ জন শ্রমিকের প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। র‍্যাবের হিসাবে জব্দকৃত জালের বাজারমূল্য প্রায় ৩৫ কোটি টাকা।

বুধবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত পঞ্চসার ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফার ‘সাওবান ফাইবার ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড’ জাল কারখানায় এ অভিযান চালায় র‍্যাব-১১ এর সদস্যরা। গোপণ সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নারায়ণগঞ্জ র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিমের নেতৃত্বে অবৈধ জাল উদ্ধারের অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু জানান, মুক্তারপুর এলাকার একটি জাল কারখানায় অভিযান চালিয়ে ১ কোটি ২০ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। র‍্যাবের হিসাবে যার বাজারমূল্য প্রায় ৩৫ কোটি টাকা। এসময় ৫ জন শ্রমিকের প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। জব্দকৃত কারেন্ট জাল শিগগির অনুকূল পরিবেশ নির্বাচন করে পুড়িয়ে বিনষ্ট করা হবে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here