বরিশালে বৌভাতের অনুষ্ঠানে মাংস কম দেওয়া নিয়ে সংর্ঘষে নিহত-১

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বরিশাল প্রতিনিধি: বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের দক্ষিণ রফিয়াদি গ্রামে একটি বৌভাতের অনুষ্ঠানে মাংস কম দেওয়া নিয়ে সংর্ঘষে বরের চাচা নিহত হয়েছেন। এ ঘটনায় নয়জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৬ জানুয়ারি) সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ওসি জাহিদ বিন ইসলাম বলেন, মঙ্গলবার মধ্যরাতে নিহত আজহার মীরের ছেলে সুরুজ মীর বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন। ওসি আরও জানান, মামলায় নয়জনকে আসামি করা হয়েছে। আটক নয়জনকে গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, উপজেলার দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের পুত্র সজীব মীরের সাথে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের কন্যা রুনা আক্তারের বিয়ে হয়। মঙ্গলবার দুপুরে বরের বাড়িতে বৌভাত অনুষ্ঠানে আসেন কনের বাড়ির আত্মীয়রা। একপর্যায়ে খাবারে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে কনে পক্ষের সাথে বর পক্ষের স্বজনদের বাগ্বিতন্ডা হয়।

পরবর্তীতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় বরের আপন চাচা আজহার মীর (৬৫) ঘটনাস্থলেই নিহত ও উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here