সিরাজগঞ্জে বিক্রি হওয়া শিশু উদ্ধার,ক্রেতা রতন আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিরাজগঞ্জ সংবাদদাতা: সিরাজগঞ্জের শাহজাদপুরে ২২ হাজার টাকায় বিক্রি হওয়া শিশু সন্তান সাব্বির হোসেনকে (১৬ মাস) উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি টিম ওই শিশুকে মা সোনিয়া খাতুনের কাছে ফিরিয়ে দিয়েছে।  শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন পিবিআইয়ের উপপরিদর্শক (এসআই) মো. রায়হান। এ ঘটনায় শিশু ক্রেতা আনোয়ার হোসেন রতনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, গত ২৩ নভেম্বর ২০২০ ইং তারিখে শাহজাদপুর উপজেলার কাশিপুর গর্জনা গ্রামে সোনিয়ার বাবার বাড়ি থেকে ডাক্তার দেখানোর মিথ্যে কথা বলে সোনিয়ার শ্বশুর মো. শাহিন ও সাইদ দুজনে মিলে সাব্বিরকে একই উপজেলার ভাটপাড়া জামিরতা গ্রামের মৃত বেলায়েত হোসেনের ছেলে আতোয়ার হোসেন রতনের কাছে ২২ হাজার টাকায় বিক্রি করেন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন এসআই মো. রায়হান জানান, ২২ হাজার টাকা বিক্রি হওয়া শিশুর মা সোনিয়া খাতুনের দেওয়া তথ্য ও আধুনিক প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে আতোয়ার হোসেন রতন এর নিজ বাড়ি থেকে শিশু সাব্বিরকে উদ্ধার করা হয়েছে। পরে শাহজাদপুর থানার মাধ্যমে মা সোনিয়া খাতুনে কাছে ফিরিয়ে দেওয়া হয়। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here