বরিশাল সরকারী কলেজ ছাত্রদলের আহ্বায়ককে কুপিয়ে জখম

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের আহ্বায়ক রফিকুল ইসলাম টিপুকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার (০৭ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে নগরীর কালীবাড়ি রোড বরিশাল কলেজের সামনে এ ঘটনা ঘটে।  গুরুতর আহত টিপুকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহত টিপুর বন্ধু মু. রুবেল জানায়, টিপু কলেজের সামনের ফাহিম হোটেলে চা পান করছিল।  এ সময় ১০-১২ জন দেশিয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে টিপুর উপর হামলা চালায় এবং এলোপাথারী কুপিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে।  তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।  পরে টিপুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ব‌রিশাল কোতয়ালী ম‌ডেল থানার ও‌সি মো. নুরুল ইসলাম জানান,খবর পেয়ে ঘটনাস্থলএবং হাসপাতাল পরিদর্শন করেছে পুলিশ।বিষয়টি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘ‌টে‌ছে ব‌লে প্রাথ‌মিক ভাবে ধারণা করা হচ্ছে।  এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে। এদিকে এর আগে ২০১১ সালের ২৩ মার্চ একই এলাকায় টিপুর ভাই সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের তৎকালীন সভাপতি রাফসান আহমেদ জিতুকে কুপিয়ে হত্যা করেছিল দুর্বৃত্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here