বরগুনায় নারীকে রাস্তায় ফেলে পেটালেন যুবলীগ নেতা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার তালতলীতে রোজিনা আক্তার নামের এক গৃহবধূকে প্রকাশ্যে রাস্তায় ফেলে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে যুবলীগ নেতা হাবিবুর রহমান কামাল মোল্লা ও তার দুই সহযোগীর বিরুদ্ধে। মঙ্গলবার সন্ধ্যায় তালতলীর চৌরাস্তায় মনিকা সাতক্ষীরা দধি ঘরের সামনে এই ঘটনা ঘটে।

এঘটনায় ভুক্তভোগী গৃহবধূ নিজে বাদী হয়ে ওই দিন রাতেই উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান কামাল মোল্লা ও তার দুই সহযোগী সাগর মুসল্লী, শ্রী সাগরসহ আরো ৫ জনকে অজ্ঞাত নামা আসামি করে তালতলী থানায় একটি মামলা করেছেন। মামলা ও ভুক্তভোগি সূত্রে জানা যায়, উপজেলার তেতুঁলবাড়িয়া গ্রামের রোজিনা আক্তার নামের এক গৃহবধূ পারিবারিক কাজে তালতলী উপজেলা শহরে আসেন।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শহরের চৌরাস্তায় মনিকা সাতক্ষীরা দধি ঘরে বসে তার পূর্ব পরিচিত এক গণমাধ্যমকর্মির সঙ্গে পারিবারিক ঝামেলা নিয়ে কথা বলছিল। এ সময় তালতলী উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক কামাল মোল্লার সহযোগী সাগর মসুল্লী ও শ্রী সাগর নামের দুইটি ছেলে এসে মোবাইলে তাদের ছবি ধারন করে। ওই সময়ে রোজিনা তাদের ছবি তুলতে নিষেধ করলে ক্ষেপে যান সাগর ও তার আরেক সহযোগী সাগর মিয়া। এক পর্যায় তারা ওই নারীকে দধি ঘরের মধ্যেই মারধর শুরু করে।

এর কিছুক্ষণ পরই যুবলীগ নেতা কামাল মোল্লা এসে ওই নারীকে টেনে হেটড়ে রাস্তায় নিয়ে যায় এবং রাস্তায় ফেলে প্রকাশ্যে বেধরক মারধর করে। নারীর ডাক চিৎকারে শত শত লোক এসে জমা হলেও, যুবলীগ নেতার ভয়ে কেউ ওই নারীকে রক্ষায় এগিয়ে যায়নি। পরে স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে তালতলী থানায় ও পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য আমতলী হাসপাতালে প্রেরন করেন। এ ঘটনায় রাতেই রোজিনা আক্তার বাদী হয়ে তালতলী থানায় সাগর মুসুল্লীকে প্রধান আসামি করে যুবলীগ নেতা কামাল মোল্লাসহ তিনজনের নামে মামলা করেন।

এবিষয়ে অভিযুক্ত তালতলী উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক কামাল মোল্লা বলেন, এ ঘটনার সাথে আমার কোন সংশ্লিষ্টতা নেই। আমাকে মিথ্যাভাবে জড়ানো হয়েছে। তবে তিনি দুই সাগরের পক্ষ অবলম্বন করে বলেন, এক সাগরের হাতে ব্যন্ডেজ সে কিভাবে ওই নারীকে মারধর করলো?এ বিষয়ে বরগুনা জেলা যুবলীগ সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে দ্রুত সময়ের মধ্যে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, আমার দলের কেউ বদনাম করবে এমন কারো দলে জায়গা হবে না। তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার প্রধান আসামী শ্রী সাগরকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যহত আছে। তিনি আরো বলেন, এ ঘটনার সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here