আহসান উল্লাহ হাসানের মৃত্যুতে তৈমূর আলম খন্দকারের গভীর শোক প্রকাশ

0
আহসান উল্লাহ হাসানের মৃত্যুতে তৈমূর আলম খন্দকারের গভীর শোক প্রকাশ

প্রেসনিউজ২৪ডটকমঃ ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলার আহসান উল্লাহ হাসানের মৃত্যুতে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক উপদেষ্টা নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি এডভোকেট তৈমূর আলম খন্দকার।

শোকবার্তায় এডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আহসান উল্লাহ হাসানের মৃত্যুতে মরহুমের পরিবারের মতো নারায়নগঞ্জ জেলা বিএনপিও গভীরভাবে শোকাহত । তিনি ছিলেন জাতীয়তাবাদী দলের একজন লড়াকু সৈনিক এবং গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন সংগ্রামে তাঁর অবদান ছিল অপরিসীম। মরহুম আহসান উল্লাহ হাসান সকলের কাছে একজম সজ্জন, বিনয়ী ও সাহসী নেতা হিসাবে সুপরিচিত ছিলেন ।

তার নেতৃত্বের গুণাবলী সকলের কাছে অনুকরণীয় হয়ে থাকবে। । তাঁর মৃত্যুতে দেশবাসী একজন খাটি দেশপ্রেমিক নেতাকে হারালো। মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এর হাতেগড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নীতি ও আদর্শকে প্রতিষ্ঠা করতে মরহুম আহসান উল্লাহ হাসান যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা নেতাকর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে ।

শোকবার্তায় এডভোকেট তৈমূর আলম খন্দকার মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here