নারায়ণগঞ্জ ডিপিডিসির ভুতুরে বিল সমস্যা সমাধানে জরুরি সেবা কেন্দ্র চালু

0
নারায়ণগঞ্জ ডিপিডিসির ভুতুরে বিল সমস্যা সমাধানে জরুরি সেবা কেন্দ্র চালু

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা:নারায়ণগঞ্জ ডিপিডিসি’র ভুতুরে বিল সমস্যা সমাধানে জরুরি সেবা কেন্দ্র চালু করা হয়েছে। মহামারি করোনায় মিল বাসা বাড়ি ও রাস্তা ঘাট বন্ধ থাকায় ডিপিডিসি’র কর্মকর্তা কমচারিরা কোথাও যেতে না পারায় অফিসে বসে গত মার্চ এপ্রিল মাসের বিদুৎ বিল করে গ্রাহকের ঠিকানায় পাঠানোর পর গ্রাহকদের মাঝে অসন্তোষ দেখা দেয়।

এতে তরিঘরি করে নারায়ণগঞ্জ ডিপিডিসি গ্রাহকদের সেবাদানে জরুরী সেবা কেন্দ্র চালু করেছে। প্রতিদিন গ্রাহকরা সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ সেবার কাজ চালিয়ে যাচ্ছে ডিপিডিসি। মহামারি করোনায় যখন মানুষ ঘর থেকে বের হতে পারছেনা তখন ডিপিডিসির কর্মকর্তারা অক্লান্ত পরিশ্রম করে গ্রাহক চাহিদা মেটালেও বিল নিয়ে একটু সমস্যা হতে পারে বলে জানিয়েছেন ডিপিডিসির এক কর্মচারি। তিনি দাবী করেন মহামারি করোনায় আমরা রাত দিন গ্রাহকদের সেবা দিয়ে চলেছি।

কোথাও লোডসেডিং বা বিদ্যুতের তার ছিরে গেলে বা সমস্যা হলে আমরা জিবনের ঝুকি নিয়ে সমস্যা সমাধান করেছি। যেহেতু এই করোনায় আমরা বাড়ি বাড়ি গিয়ে মিটারের বিল করেছি যে সকল বাড়ি লগডাউন বা রাস্তা বন্ধ ছিলো সে সকল গ্রাহকদের আনুমানিক বিল করে দেয়া হয়েছে। এটা কোন সমস্যা নয় তার জন্য আমাদের উর্ধতন কর্তৃপক্ষ জরুরী সেবায় সমস্যা সমাধান করছেন।

এব্যপারে নারায়ণগঞ্জ ডিপিডিসির পূর্ব জোনের নিবার্হী প্রকৌশলী মোঃ গোলাম মোর্শেদের সাথে কথা হলে তিনি বলেন ২৪ ঘন্টা সেবাদান কেন্দ্র চালু রয়েছে। পবিত্র ঈদুল ফিতরের পর আবারো বাড়ি বাড়ি গিয়ে মিটার রিডিং নিয়ে গ্রাহক বিল করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here