নারায়ণগঞ্জ জেলায় পুলিশ, র‌্যাব ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ৭ কর্মকর্তা পেলেন আইজিপি ব্যাজ।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে নারায়ণগঞ্জ জেলা পুলিশ, র‌্যাব ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ৭ কর্মকর্তা পাচ্ছেন বাংলাদেশ পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার আইজিপি ব্যাজ। বৃহস্পতিবার (২ জানুয়ারি) পুলিশ সদর দফতর থেকে এই তালিকা চূড়ান্ত করা হয়। ৫ জানুয়ারি থেকে শুরু হওয়া পুলিশ সপ্তাহের শেষ দিন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী তাদের এই পুরস্কার তুলে দেবেন।

কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকান্ড, সরকারি ও ব্যক্তিগত কাজের মাধ্যমে বাহিনীর মর্যাদা ন্ডৃদ্ধি, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটনসহ ভালো কাজের স্বীকৃতি স্বরূপ প্রতি বছর পুলিশ সপ্তাহে আইজিপি ব্যাজে মনোনীত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের এই পদক দেওয়া হয়।

এই বছর ‘আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ বা আইজিপি ব্যাজ পেয়েছেন র‌্যাবের মেজর তালুকদার নাজমুছ সাকিব ও অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী পিপিএম, নারায়ণগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পুলিশের এসপি মোহাম্মদ আমজাদ হোসাইন ও অতিরিক্ত পুলিশ সুপার সৈকত শাহীন, রূপগঞ্জ থানার এসআই মো. নাজিম উদ্দিন, জেলা পুলিশের এএসআই ওবায়দুর রহমান ও এএসআই মো. জসিম উদ্দিন।

উল্লেখ্য বাংলাদেশ পুলিশের ৫৯৫ জন সদস্য এ বছর ‘আইজিপিস এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ পাচ্ছেন। ৬টি বিশেষ ক্যাটাগরিতে পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ এ পুরস্কার দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here