চাঁদপুরে গ্রামীনফোন কোম্পানির প্রতিনিধিকে অজ্ঞান করে টাকা ছিনতাই

0
চাঁদপুরে গ্রামীনফোন কোম্পানির প্রতিনিধিকে অজ্ঞান করে টাকা ছিনতাই

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা প্রতিনিধি: চাঁদপুর শহরের মিশন রোড এলাকায় শুভ সরকার (৩২) নামে গ্রামীনফোন কোম্পানির এক বিক্রয় প্রতিনিধিকে নেশাজাতীয় দ্রব্য নাকে দিয়ে অজ্ঞান করে তার সঙ্গে থাকা নগদ এক লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা।সোমবার দুপুর আনুমানিক ১টার দিকে মিশন রোড রেলক্রসিংয়ের পশ্চিমে বালুর মাঠে এই ঘটনা ঘটে।

ঘটনার পর শুভ সরকার ওই বালুর মাঠে অচেতন অবস্থায় পড়েছিল।ঘটনার সময় ছিনতাইকারী সদস্যরা তার সঙ্গে থাকা গ্রামীনফোনের নতুন কয়েকটি সিমকার্ড ও তার ব্যবহৃত বাই সাকেল নিয়ে গেছে। শুভ সরকার শহরের ঘোষপাড়া ঘোষ বাড়ির সুনিল সরকারের ছেলে। গ্রামীনফোন কোম্পানির চাঁদপুর সদর এলাকার পরিবেশক তৌসিফ এণ্ড তৌহিদ এন্টারপ্রাইজের ম্যানেজার মো. তামীম ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুভ সরকার আমাদের প্রতিষ্ঠানের অধীনে বিক্রয় প্রতিনিধি হিসেবে গ্রামীনফোনের লোড ও কার্ড বিক্রয় করতেন। দুপুর ২টার দিকে আমাদেরকে মিশন রোড এলাকার গ্রাহক রুবেল জানান শুভ অজ্ঞান অবস্থায় পড়ে আছে। এরপর তাকে সেখান থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার এখন পর্যন্ত জ্ঞান ফিরেনি। জ্ঞান ফিরলে বিস্তারিত জানা যাবে।

তিনি আরও বলেন, আমাদের ধারণা তার কাছে আজকে উত্তোলন করা প্রায় এক লাখ টাকা কিংবা তারও বেশি ছিল। এই ঘটনায় আমরা থানায় লিখিত অভিযোগ করবো। তার কাজের এলাকা হচ্ছে- শহরের মিশন রোড, বটতলা, নিউ ট্রাক রোড, পালপাড়া, রহমতপুর কলোনি ও ইচুলী এলাকা।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিপ্লব সরকার জানান, শুভ নামের ওই যুবককে নেশা জাতীয় দ্রব্য নাকে দিয়ে অথবা খাওয়ানোর কারণে অজ্ঞান হয়ে পড়ে। জ্ঞান ফিরতে কিছুটা সময় লাগবে।

চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক মীর বলেন, আমাদের কাছে কেউ এই ঘটনা জানায়নি। পরিবেশকের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে তাৎক্ষণিক ঘটনাটি তদন্তসহ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here