মতলব উত্তরে এসএসসি ২০০৯ ও এইচএসসি ২০১১ ব্যাচরে পুর্নমলিনী

0
মতলব উত্তরে এসএসসি ২০০৯ ও এইচএসসি ২০১১ ব্যাচরে পুর্নমলিনী

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি ২০০৯ এবং এইচএসসি ২০১১ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।শনিবার উপজেলার মেঘনা সরোবর রিসোর্টে অনুষ্ঠানটি আয়োজন করে ৯/১১ এর সদস্যরা। দিনব্যাপী নানা আয়োজন খেলাধুলা ও আনন্দে মেতে ওঠেন তারা।

দীর্ঘদিন পর সকল বন্ধুরা মিলে একত্রিত হতে পেরে যেন ফিরে গেছেন সেই স্কুল জীবনে।বিভিন্ন স্কুল ও কলেজের বন্ধুরা সকলে একে অপরের সাথে পরিচিত হয়ে কুশল বিনিময় করেন।কাউসার ঢালির সঞ্চালনায বক্তব্য রাখেন ওটারচর উচ্চ বিদ্যালয়ের এমএম সাইফুল ইসলাম, শরীফ উল্লাহ উচ্চ বিদ্যালয়ের মেহেদী হাসান সুমন, জীবগাঁও জেনারেল হক উচ্চ বিদ্যালয়ের ফখরুল আলম, ফতেপুর আবুল হোসেন উচ্চ বিদ্যালয়ের মোহন মিয়া, নারায়ণগঞ্জের সুমন হোসেন, সিদ্দিকা বেগম উচ্চ বিদ্যালয়ের নিশি আক্তার, ছেঙ্গারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের তুশার বাবু, কালিপুর উচ্চ বিদ্যালয়ের হিরনুজ্জামান, বদরপুর আকবর আলী খান উচ্চ বিদ্যালয়ের সারোয়ার জনি প্রমুখ।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোহাম্মদ জিসান।স্মৃতিচারণ করে তারা বলেন, “স্কুল ও কলেজ জীবনের বন্ধুরা সত্যিই নিঃস্বার্থ ভাবে জীবনের শেষ সময় পর্যন্ত পাশে থেকে যায়। দীর্ঘদিন ধরে মিস করা বন্ধুদের নিয়ে এমন একটি আয়োজন সত্যিই উপভোগ্য। সামনের দিনগুলোতে বিভিন্ন স্কুলের বাদপড়া বন্ধুদের নিয়ে বড় আয়োজন করা হলে আমাদের পরিবারটি আরো বেশি বিস্তৃতি করবে।

“তাঁরা বলেন, বন্ধুদের মধ্যে কেউ বিপদে কিংবা সমস্যায় জর্জরিত হলে সকলে মিলে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করবে। স এছাড়াও সমাজের নানা ধরনের ইতিবাচক কাজে এগিয়ে যাবে।বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here