মতলব উত্তরে সিএনজি-মাইক্রো মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত ১

0
মতলব উত্তরে সিএনজি-মাইক্রো মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত ১

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তরে যাত্রীবাহী মাইক্রোবাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। শনিবার (২৩ মার্চ) দুপুরের দিকে মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের সিপাইকান্দি বেড়িবাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুল ইসলাম (৪৫) উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের নবুরকান্দি গ্রামের মৃত সহিদ উল্ল্যাহ প্রধানের ছেলে। আহতরা মতলব উত্তর উপজেলার মফিজুল ইসলাম (৩০) আলী আকবর (৫৫) অন্য একজনের পরিচয় এখনও সনাক্ত করা যায়নি। হতাহতরা সবাই সিএনজির যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

তাদের অবস্থা আশঙ্কাজনক থাকায় চাঁদপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহতের স্ত্রী শেফালী জানান, আমার স্বামী (নুরুল ইসলাম) একজন সৌদি প্রবাসী। সে ১ মাস পূর্বে দেশে এসেছে। চাঁদপুর যাওয়ার পথে ঠেটালিয়া বেড়িবাঁধ এলাকায় সিএনজির সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আমার স্বামী নিহত হন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, দুর্ঘটনাস্থলে সিএনজির এক যাত্রী নিহত ও বাকী ৩ জন আহত হয়েছে। দুঘর্টনা কবলিত হাইএইচ গাড়ীটি (মাইক্রোবাস) আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here