মতলব উত্তরে জজ নগর কল্যান ট্রাষ্ট্রের উদ্যোগে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ

0
মতলব উত্তরে জজ নগর কল্যান ট্রাষ্ট্রের উদ্যোগে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ  নিজস্ব প্রতিবেদকঃ প্রতি বছরের ন্যায় পবিত্র মাহে রমজান উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার জজ নগর কল্যান ট্রাষ্ট্রের প্রতিষ্ঠাতা এবং ছেংগারচর পৌরসভার দুই বারের সাবেক সফল মেয়র বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব রফিকুল আলম জজের উদ্যোগে চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের পক্ষ থেকে ছেংগারচর পৌরসভার পাঁচ শতাধিক হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবারর (১৬ মার্চ) দুপুরে ছেংগারচর পৌরসভার জজ নগর কল্যান ট্রাষ্ট প্রধান কার্যালয় প্রাঙ্গণে সাবেক মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ উপস্থিত থেকে এসব হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসহায়তা বিতরণ করেন।এদিন পৌরসভার পাঁচ শতাধিক হত দরিদ্র পরিবারের হাতে এসব
খাদ্য সহায়তা ও ঈদ উপহার হিসেবে শাড়ি কাপড়,লুঙ্গি বিতরণ করা হয়। আর খাদ্য সহায়তা প্যাকেটের মধ্যে,৩ কেজি আটা,তৈল,চিনি,ডাল মুড়িসহ বিভিন্ন খাদ্য সামগ্রী।

এরপূর্বে চাঁদপুর ২ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জ্যেষ্ঠ পুত্র মতলবের যুবসমাজের আইকন প্রয়াত সাজেদুল হোসেন দিপু চৌধুরীর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় তিনি উপস্থিত সকলের কাছে দোয়া কামনা করেন। সাজেদুল হোসেন চৌধুরী দিপুর অকাল মৃত্যুতে তার রুহুর মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, ছেংগারচর পৌরস্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক আঃ সাত্তার বাবু, পৌর আওয়ামী লীগের ১ নাম্বার ওয়ার্ড শাখার সভাপতি জাহাঙ্গীর আলম ভুইয়া, সাধারণ সম্পাদক মোঃ দিদার মোল্লা, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ৭নং ওয়ার্ড শাখার সভাপতি মোঃ আবুল বাশার, ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ কামরুজ্জামান কামাল, আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন মিয়াজী, পৌর মৎস্যজীবী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মিঝি, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন, যুবলীগ নেতা জাকির হোসেন প্রধান, আমির হোসেন মোল্লা, নাসির মোল্লা, নরুল আলম বাবু,শহীদুল্লাহ বকাবুল, মারফত আলী, শাহীন বকাউল ,মিরাজ, কবির প্রমূখ।

ছেংগারচর পৌরসভার জজ নগর কল্যান ট্রাষ্টের প্রতিষ্ঠাতা ও দুই বারের সাবেক সফল মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ সকলের উদ্দেশ্যে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখতে গিয়ে সকলের কাছে প্রয়াত সাজেদুল হোসেন দিপু চৌধুরীর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া কামনা করেন। এসময় তিনি বলেন, মতলবের উন্নয়নের রুপকার চাঁদপুর ২ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম
সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের পক্ষে আজকে জজ নগর কল্যান ট্রাষ্টের পক্ষ থেকে পৌরসভার প্রায় ৫ শতাধিক হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি বিতরণ করা হচ্ছে।

আমি সবসময় মায়া ভাইয়ের নেতৃত্বে আনপাদের পাশে ছিলাম। আমি জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থেকে আপনাদের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাবো। আমার কোন কিছু চাওয়া-পাওয়ার নেই। আমার পিছু টান নেই। আপনরাই আমার পরিবার। আপনাদের সাথে থাকাই আমার জীবনের আনন্দ। আজীবন আপনাদের সেবা করে যেতে চাই। রফিকুল আল জজ তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়ণের সরকার। শেখ হাসিনার সরকারই জনগণের সরকার। শেখ হাসিনার সরকার গরীব,দুখি ও জনবান্ধব সরকার।

তিনি মতলবের উন্নয়নের রুপকার, আওয়ামীলীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমসহ তাদের পরিবারের জন্য দোয়া করবেন। কেননা শেখ হাসিনা ক্ষমতায় থাকলে যেমন দেশের মানুষ ভালো থাকবে। আর মায়া ভাই এমপি মন্ত্রী হলে মতলবের মানুষ ভালো থাকবে এবং এলাকার উন্নয়ন হবে।খাদ্য সহায়তা নিতে আসা পৌরসভার আদুরভিটি গ্রামের হত দরিদ্র পরিবার আয়াতুন নেছা (৬৫) ও ঠাকুরচর গ্রামের হোসনেয়রা বেগম (৫২) জানান, প্রতি বছর রমজান,কোরবানি ঈদসহ বিভিন্ন সময়ে আমগো মায়া সাহেবের পক্ষ থেকে মেয়র জজ সাহেব আমগো খাদ্য সহায়তা দিয়ে থাকেন।

করোনা সময়েও আমগোরে পাঁচ কেজি চাল,ডাল, ২ কেজি তেল,লবন,আলু,চিনিসহ অনেক খাদ্য দিয়েছে। আমগো মায়া সাহেব খুবই ভালো ভালোমানুষ। তার সময়ে আমরা অনেক সাহায্য সহযোগিতা পেয়েছি। আমগোর সাবেক মেয়র জজ সাহেব তার ট্রাষ্ট্রের পক্ষ থেকে সবসময় আমগো পাশে ছিলেন। আজগাও আমগোরে খাদ্য আটা,তৈল, চিনি,ডাল মুড়ি ও শাড়ি কাপড়র দিছে। আমরা মায়া সাহেব আর জজ সাহেবের জন্য দোয়া করি ওনারা যেন আবারও আমগো সেবা দিতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here