মতলব উত্তরে চৌধুরী ফাউন্ডেশন এর উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

0
মতলব উত্তরে চৌধুরী ফাউন্ডেশন এর উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব উত্তর প্রতিনিধি:- চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছোট মরাধন চৌধুরী ফাউন্ডেশন এর উদ্যোগে দুস্থ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৩ মার্চ) উপজেলার ছোট মরাধন গ্রামে চৌধুরী ফাউন্ডেশন উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দুস্থ, অসহায় ও দরিদ্র ১০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রিক বিতরণ অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী ওসমাজসেবক রেফায়েত উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে ও সরকারি হরগঙ্গা

কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগের সদস্য কামাল হোসেন চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় বক্তারা বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রভাবে নিম্ন আয়ের মানুষদের মুখে হাসি ফোটাতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। কেউ হাসি ফোটাতে চাইলে দান- অনুদান কোন ফান্ডে না দিয়ে নিজ হাতে করে প্রাপ্য মানুষের কাছে সাহায্য পৌঁছাবে। তাতে সবাই সঠিকভাবে তার অন্তত পেট পুরে খাবে।

বক্তারা আরও বলেন, প্রত্যেক গ্রাম ও সমাজে যারা বিত্তশালী আছেন প্রত্যেকেই যাতে প্রত্যেকের জায়গা থেকে অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর দিকে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেন। ইফতার সামগ্রীর মধ্যে ছিল সয়াবিন তৈল, ছোলা , পেয়াজ, খেজুর, মুড়ি, বেসন ইত্যাদি। ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here