মতলব উত্তরে এফ. কে এন্ড মৃধা ফাউন্ডেশনের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরন

0
মতলব উত্তরে এফ. কে এন্ড মৃধা ফাউন্ডেশনের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তরে এফ. কে এন্ড মৃধা ফাউন্ডেশনের উদ্যেগে তিন শতাধিক অসহায়,গরীব ও দুস্থ পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।শনিবার ৯ মার্চ বিকেলে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের অলিপুর নয়াকান্দি মৃধা বাড়িতে আসন্ন মাহে রমজান উপলক্ষে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

তিন শতাধিক পরিবারের প্রতিজনকে খেজুর, ছোলা, চিনি, ডাল ও তেলসহ ৮ কেজি করে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।এসময় বক্তব্য দেন- কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও অলিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রিয়াজুল হাসান রিয়াজ, এফ.কে এন্ড মৃধা ফাউন্ডেশনের তাজুল ইসলাম তুর্জ, ইউপি সদস্য জনি শিকদার, সমাজ সেবক নাছির উদ্দীন ।

এসময় বক্তারা বলেন, এফ.কে মৃধা ফাউন্ডেশনের উদ্যেগে প্রতি বছরের ন্যায় এবারও ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।শুধু তাই নয় এই ফাউন্ডেশনের উদ্যেগে সামাজিক ও ধর্মীয় কর্মকাণ্ড করে৷ যাচ্ছে। ভবিষ্যতেও করে যাবে। এফ.কে ফাউন্মাডেশনের চেয়ারম্যান ইটালী প্রবাসী হারুল ইসলাম জয়ের জন্য দোয়া করবেন যাতে তিনি তার এ মানবতার কর্মকাণ্ড সবসময় করে যেতে পারেন।

বিভিন্ন বক্তারা আরও বলেন, এফ.কে ফাউন্মাডেশনের চেয়ারম্যান ইটালী প্রবাসী হারুল ইসলাম জয়ের পক্ষ থেকে ক্যান্সার ও কিডনিসহ জটিল রোগীদের আর্থিক সহায়তা, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, এতিমদের পড়াশোনায় আর্থিক সহযোগিতা ও প্রাকৃৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের আর্ত-মানবতার সেবায় সংগঠনটি রয়েছেন। এফ.কে মৃধা ফাউন্ডেশন সংগঠনটি সর্বদা মানব-কল্যাণে নিবেদিত।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here