অলিপুর উবির প্রয়াত প্রধান শিক্ষক আব্দুল কাদেরে স্মরনে শোকসভা ও মিলাদ

0
অলিপুর উবির প্রয়াত প্রধান শিক্ষক আব্দুল কাদেরে স্মরনে শোকসভা ও মিলাদ

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: চাঁদপুরের মতলব উত্তরের অলিপুর উচ্চ বিদ্যালয় প্রয়াত প্রধান শিক্ষক আব্দুল কাদের মিয়ার স্মরণে শোকসভা ও মিলাদ দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৯ মার্চ সকালে অলিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্যেগে এ শোকসভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রিয়াজুল হাসান রিয়াজের সভাপতিত্ত্বে ও সিনিয়র শিক্ষক সাইদুর রহমানের পরিচালনায় বক্তব্য দেন- বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আব্দুল কাদির মাস্টার, সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজালাল মিয়া, অলিপুর উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য খোরশেদ আলম, অভিভাবক সদস মিজানুর রহমান শিকদার, সিনিয়র শিক্ষক আবু হানিফ, মান্দরতলী মোজাদ্দেদিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, মরহুম আব্দুল কাদের মিয়ার ছেলে ফাহিম মিয়া।

উল্লেখ্য অলিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের মিয়া গত ১লা মার্চ সকালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর। মৃত্যুকালে স্ত্রী ও ১ সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। এর আগে তিনি কালীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার বাড়ি মুন্সিগন্জ জেলার সিরাজদিখান উপজেলার রাজানগর গ্রামে।

বক্তারা বলেন, মরহুম আব্দুল কাদের মিয়া শুধু শিক্ষকই ছিলেন না। তিনি ছিলেন একজন আর্দশবান শিক্ষক। দায়িত্বটাকে বড় মনে করে সঠিকভাবে দায়িত্ব পালন করে আসছে। তার সততা এবং ন্যায় পরায়নতা আমদের মুগ্ধ করেছে। তার কাছে আমরা কৃতজ্ঞ। তারা আরো বলেন, আব্দুল কাদের মিয়ার মৃত্যুতে আমরা শোকাহত।

তার পরিবার যেন সে শোক বহন করতে পারে সেজন্য আল্লাহর কাছে দোয়া করি। আল্লাহ যেন তাকে ওপারে ভালো রাখে এই আশা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here