মতলবে অন্তঃসত্ত্বা গৃহবধূর ওপর এসিড নিক্ষেপকারী মানিক ২ দিনের রিমান্ডে

0
মতলবে অন্তঃসত্ত্বা গৃহবধূর ওপর এসিড নিক্ষেপকারী মানিক ২ দিনের রিমান্ডে

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তরে অন্তঃসত্ত্বা গৃহবধূ মিলি আক্তার ও তাঁর মা রাশেদা বেগম কে এসিড নিক্ষেপকারী মানিকের বিরুদ্ধে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে চাঁদপুর আদালত। ৬ মার্চ এসিড নিক্ষেপকারী মানিকের বিরুদ্ধে চাঁদপুরের মতলব আমলী আদালতে রিমান্ড আবেদন করেন, মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান।পরে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এসিডদগ্ধ মিলির পক্ষে মামলা পরিচালনা করেন এপিপি এডভোকেট জসিম উদ্দিন। উল্লেখ্য,২৫ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টায় মতলব উত্তরের পশ্চিম সুজাতপুর গ্ৰামের আইয়ুব আলী প্রধানের মেয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূ মিলি আক্তার ও তাঁর মা রাশেদা বেগম কে এসিড নিক্ষেপ করে। এ ব্যাপারে এসিডদগ্ধ মিলির পিতা মোঃ আইয়ুব আলী প্রধান বাদী হয়ে মতলব উত্তর থানায় ২ জনকে ( মোঃ মানিক ও মোঃ বাদল) আসামি করে ২৬ ফেব্রুয়ারি মামলা দায়ের করেন।

এ ঘটনায় সাথে জড়িত সন্দেহে পুলিশ পার্শ্ববর্তী মমরোজকান্দি গ্রামের আলী আহমদের ছেলে মোঃ মানিক কে আটক করে আদালতে সোপর্দ করে। এসিডদগ্ধ মিলি রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এসিডদগ্ধ মিলির পিতা আইয়ুব আলী প্রধান জানান ,২৫ ফেব্রুয়ারি রাতে আমি মহল্লার মসজিদে নামাজ পড়তে গিয়ে ছিলাম।

এসে শুনি পার্শ্ববর্তী মমরোজকান্দি গ্রামের আলী আহমদের ছেলে মোঃ মানিক (৩২) আমাদের বসত করে এসে আমার স্ত্রী ও কন্যাকে ডাক দিলে দরজা খোলার সাথে সাথে বোতল থেকে এসিড মারে। এতে আমার কন্যা মিলি আক্তার ও স্ত্রী রাশিদা বেগম এর শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। আমার মেয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, আদালত মানিকের বিরুদ্ধে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here