মুন্সীরকান্দি বড়পীর আব্দুল কাদির জিলানী (রাঃ) হাফেজিয়া মাদ্রাসার ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

0
মুন্সীরকান্দি বড়পীর আব্দুল কাদির জিলানী (রাঃ) হাফেজিয়া মাদ্রাসার ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ আজ বুধবার (২১ শে ফেব্রুয়ারি) বিকেল ৪টার সময় অমর একুশে ফেব্রুয়ারি “মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৫নং দূর্গাপুর ইউনিয়নের মুন্সীরকান্দি বড়পীর আব্দুল কাদির জিলানী (রাঃ) হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে মাদ্রাসা প্রাঙ্গণে বার্ষিক ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও মাদ্রাসা’য় বিনম্্র শ্রদ্ধা আর ভালোবাসায় যথাযোগ্য মর্যাদায় অমর একুশে ফেব্রুয়ারি “মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে।উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুন্সীরকান্দি বড়পীর আব্দুল কাদির জিলানী (রাঃ) হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার সভাপতি মোঃ ইঞ্জিনিয়ার মোজাম্মেল হক। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন, প্রকৌশলী এসোসিয়েশন এর পরিচালক মোঃ ইঞ্জিনিয়ার  সিরাজুল ইসলাম।

পৃষ্ঠপোষকতায় ছিলেন, সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার (আমেরিকা প্রবাসী) মোঃ হাসান মাহমুদ সোহেল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ৫নং দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের। বিশিষ্ট সমাজ সেবক মোঃ শামীম মোল্লার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি  হিসেবে বক্তব্য রাখেন, উক্ত মাদ্রাসা ও এতিমখানার পরিচালরণা কমিটির সাধারণ সম্পাদক প্রফেসার শেখ মনছুর আহাম্মদ, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ফখরুল ইসলাম রনি, বিশিষ্ট সমাজ সেবক মোঃ রিপন ভুইয়া, মোঃ আলমগীর দেওয়ান প্রমূখ।

অনুষ্ঠানের সহযোগিতায় ছিলেন মাদরাসা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, মাদ্রাসার শিক্ষক, কর্মচারীবৃন্দ ও স্থানীয় এলাকাবাসী। দিনব্যাপি মাদরাসার শিক্ষার্থীরা কেরাত, হামদ-নাত, কবিতা আবৃত্তি, দৌড় প্রতিযোগিতা, বিস্কুট দৌড়, দড়ি লাফ, পাতিল ভাঙ্গা, বালিশ খেলা, চেয়ার খেলা, ডিসপ্লে, চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজো সহ বিভিন্ন প্রতিযোগিতায়  অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here