মতলব জগন্নাথ মন্দিরে ৮ দিন ব্যাপী হরিনাম মহাযজ্ঞ অনুষ্ঠানে

0
মতলব জগন্নাথ মন্দিরে ৮ দিন ব্যাপী হরিনাম মহাযজ্ঞ অনুষ্ঠানে

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ শ্রী শ্রী জগন্নাথ দেব মন্দিরে ৮ দিন ব্যাপী হরিনাম মহাযজ্ঞ অনুষ্ঠান পরিদর্শন করলেন চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি। গত ২৬ জসনুয়ারী শুক্রবার রাত ৮টার জগন্নাথ দেব মন্দির কমিটির সভাপতি শংকর রাও নাগের সভাপতিত্বে ও সহ সভাপতি গনেশ ভৌমিকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলেই সনাতন ধর্মাবলম্বীরা নিরাপদে ধর্মীয় পূজা অর্চনা করতে পারে।

আওয়ামীলীগ সরকার আগেও আপনাদের পাশে ছিল আগামীতেও থাকবে। আমি সব সময় আপনাদের পাশে ছিলাম এবং থাকবো। এ সময় তিনি বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ এফবিসিসিআই এর সহসভাপতি রাশেদুল হোসেন চৌধুরী রনি , মতলব পৌর আওয়ামীলীগের সভাপতি ও মেয়র আওলাদ হোসেন লিটন, ওসি রিপন বালা, মহিলা আওয়ামী লীগের সভাপতি আসমা আক্তার আখিঁ, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি কিশোর কুমার ঘোষ, জগন্নাথ দেব মন্দির কমিটির সভাপতি শংকর রাও নাগ, সহ সভাপতি নারায়ন চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক চন্দন সাহা , যুগ্ম সাধারণ সম্পাদক সুকুমার ঘোষ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, ভাইস চেয়ারম্যান দেওয়ান শওকত আলী বাদল, কাউন্সিলর পিন্টু সাহা, যুবলীগ নেতা ফারুক পাটোয়ারী, উত্তম ঘোঘ, বাদল নন্দী, পৌর সভাপতি সোহাগ সরকারসহ কয়েক হাজার ভক্তবৃন্দ । অনুষ্ঠানে শুরুতেই অতিথিকে ফুল দিয়ে বরণ করেন মন্দির কমিটির নেতৃবৃন্দরা ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here