ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পি এল সি ছেংগারচর বাজার শাখার উদ্বোধন

0
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পি এল সি ছেংগারচর বাজার শাখার উদ্বোধন

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ ২১ নভেম্বর ২০২৩ ইং রোজ মঙ্গলবার সকাল ১১ঘটিকায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলা
ছেংগারচর বাজারের কলাকান্দা রোডের মাথায় জজ টাওয়ারের ২য় তলায় দোয়া ও মিলাদের মাধ্যমে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি এর শুভ উদ্বোধন শুরু হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন,আরিফ কাদরী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

এ নতুন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে ব্যাংক-চত্বরে এক সংক্ষিপ্ত সুধী-সমাবেশের আয়োজন করা হয়। এসময় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী বলেন, এক সাথে এক পথে ” এই সেøাগান নিয়ে দেশের সর্বস্তরের মানুষের কাছে পূর্ণাঙ্গ ব্যাংকিং সেবা পৌঁছে দিতে দেশের সর্বপ্রথম প্রন্মের খুব পরিচিত এবং অত্যাধুনিক প্রযুক্তি নির্ভর’ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পি এল সি (ইউসিবি) পৌছে গেছে আপনার দ্বার প্রান্তে ২২৬ তম ব্রাঞ্চ।

সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে গ্রাহক চাহিদাকে বিবেচনায় নিয়ে ব্যাংকিং সেবাকে আধুনিক, নিরাপদ, সহজ ও গ্রাহকবান্ধব করতে ইউসিবি সর্বোচ্চ উদ্যোগ গ্রহণ করেছে। ব্যাংকিং সেবার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কৃষি, শিক্ষা, স্বাস্থ্য খাতে কল্যাণমূলক কর্মসূচি বাস্তবায়ন এবং পরিবেশবান্ধব গ্রিন ব্যাংকিং আন্তরিকভাবে অনুশীলন করছে। তিনি সংশ্লিষ্ট সকলকে মতলব উত্তর শাখা, চাঁদপুরে (জমজম টাওয়ার, কলাকান্দা রোড, ছেংগারচর, মতলব উত্তর, চাঁদপুর) ইউসিবির ব্যাংকিং সেবা গ্রহণের আমন্ত্রণ জানান।

তিনি বলেন, ব্যাংকের কিছু নিয়ম কানুন আছে সব গুলো নিয়ম মেনে একাউন্ট করলে ব্যাংক আপনাকে সহযোগিতা করবে। আজকের ক্ষুদ্র আগামীদিনের বড় সঞ্চয়। আজকের সঞ্চয় আগামী দিনের বড় সাফল্য। তিনি ব্যংকের কর্মকর্তা ও কর্মচারিদের উদ্দ্যেশ্যে বলেন,আপনারা এলাকার সব মানুষের সাথে মিশবেন সবার সাথে ভালো আচরণ করবেন। ব্যাংকিং সেবার বিষয় সবার সাথে আলোচনা করবেন মতলব উত্তর ছেংগারচর বাজার ব্রাঞ্চ অঞ্চলের সবাইকে আমাদের সেবার আওতায় নিয়ে আসবেন। আপনাদের সহযোগিতায় আমাদের ব্যাংকগুলো এগিয়ে যাবে।

২২৬ তম শাখা মতলব উত্তর উপজেলা ছেংগারচর বাজারসহ সারা বাংলাদেশে রয়েছে ইউসিবিএল ব্যাং এর অনেক শাখা প্রশাখা ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত ব্যাংকটি আপনাদের কষ্টাঅর্জিত আমানত আমাদের ব্যাংকে রাখবেন এজেন্ট ব্যাংকিং, ইসলামী শরিয়া ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং, সহ বিভিন্ন ব্যাংকিং সেবা নিয়ে এই প্রতিষ্ঠান এটি এখন আপনার এলাকায় । উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন, মতলব উত্তর ছেংগারচর বাজার শাখার ব্রাঞ্চ ম্যানেজার এ্যাসেসটেন্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহবুবুল আলম। ইউনাইডেট কমার্শিয়াল ব্যাংক (ইউসিবিএল ব্যাংক) পিএলসি এর ফাস্ট এ্যাসেসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ইউনাইটেড মোঃ সাইফুল ইসলাম খান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব লায়ন আরিফ উল্লাহ সরকার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান এফসিএস। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন,ইউসিবির তিন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহ আলম ভূঁইয়া, মোঃ খোরশেদ আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ব্র্যান্ড মার্কেটিং ও কর্পোরেটঅ্যাফেয়ার্স বিভাগের প্রধান আবুল কালাম আজাদ,এসইও মোঃ সেলিমুজ্জামান, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান আবু বক্কও সিদ্দিক ও প্রধান কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

পবিত্র কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন করেন ছেংগারচর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদের পেশ ইমাম ও খতিব আলহাজ্ব হযরত হাফেজ মাওলানা তাজুল ইসলাম চাঁদপুরী। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ছেংগারচর বাজারের ব্যাবসায়ী বৃন্দ, গ্রাহক, এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ ও ব্যাংকের সকল কর্ম-কর্তা ও কর্মচারিগন। পরিশেষে ফিতা কেটে ও মোনাজাতের মাধ্যমে ব্যাংকটি উদ্বোধন শেষ করেন।

উল্লেখ্য, ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম প্রধান বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড দেশজুড়ে বিস্তৃত শাখা নেটওর্য়াকের মাধ্যমে গ্রাহকদের সর্বোত্তম সেবা নিশ্চিত করে আসছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here