জঙ্গিবাদের সাথে যারা সম্পৃক্ত তারা যাতে ক্ষমতায় আসতে না পারে : পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম

0
জঙ্গিবাদের সাথে যারা সম্পৃক্ত তারা যাতে ক্ষমতায় আসতে না পারে : পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য,পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন, আওয়ামী লীগ সরকার বরাবরই কর্মীবান্ধব। গরীব ও অসহায় মানুষের পাশে থাকাই হলো আওয়ামী লীগের রাজনীতি।

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন বাজি রেখে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সেজন্য দেশের সার্বিক উন্নয়নে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই।জঙ্গিবাদের সাথে যারা সম্পৃক্ত তারা যাতে ক্ষমতায় আসতে না পারে।বুধবার (২০ সেপ্টেম্বর) বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার চরমাছুয়ায় এক উন্নয়ন সমাবেশের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, একদল লোক আছে, যারা নির্বাচন আসলেই মানুষদের ভুল বুঝানোর চেষ্টা করে, বেহেস্ত ও দোজখের ভয় দেখায়।

কোন কাজে নাই শুধু সমালোচনায় ব্যস্ত থাকে। এদের থেকে দূরে থাকতে হবে। শুধু মনে রাখবেন কে কি করেছে, শেখ হাসিনাকে মনে রাখতে হবে। তিনি গরীবের মানুষের পরম বন্ধু। শেখ হাসিনা যতদিন আছেন, কোন ভয় নেই।ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন সরকারের সভাপতিত্বে এবং চাঁদপুর জেলা যুবলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক গাজী সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ,ছেংগারচর পৌর মেয়র আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার।

বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী,যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন মাষ্টার,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মতলব পৌরসভার প্যানেল মেয়র বুলবুল চৌধুরী,ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাড. আখতারুজ্জামান,ফরাজিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মনির হোসেন বেপারী, মাহবুব আলম মিস্টার, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি রাজিব মিয়া।

প্রতিমন্ত্রী আরো বলেন, এই সরকারের আমলে ভূমিহীনদের ঘর, কমদামে চাউল, ছাগল, মুরগী, হাঁস, নগদ টাকা, ভাতার কার্ড, বিধবা ভাতা, বয়স্ক ভাতাসহ নানাভাবে সহায়তা দেয়া হয়েছে। সাধারণ মানুষের জন্য যা প্রয়োজন তার সবই করা হচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here