মতলব উত্তরে ১৮ মেট্রিক টন ধানসহ ট্রাক আটক করেছে জনতা

0
মতলব উত্তরে ১৮ মেট্রিক টন ধানসহ ট্রাক আটক করেছে জনতা

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঠেটালিয়া শম্ভুখা ব্রীজ সংলগ্ন এলাকায় ১৪ আগস্ট সোমবার বিকালে সরকারি ধান’সহ একটি ট্রাক আটক করেছে জনতা। ওই ট্রাকে ৪৫০ বস্তা ১৮ মেট্রিক টন ধান ছিল। চালক জানায়, মতলব উত্তর উপজেলা খাদ্য গুদাম থেকে ধানগুলো নিয়ে যাচ্ছিল চাঁদপুর রূপালী রাইস মিলের উদ্দেশ্যে।

জানা গেছে, সরকারি নির্দেশনায় চাউল করার উদ্দেশ্যে চাঁদপুরের রূপালী রাইস মিলে নেওয়ার জন্য মতলব উত্তর খাদ্য গুদাম থেকে বের করা হয়। এর জন্য একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২৪-২৬৫৪) ভাড়া করা হয়।গাড়িটি ঠেটালিয়া গেলে সন্দেহমূলক ভাবে গাড়িটি আটক করেজনতা। উপস্থিত লোকজন জানায় তাদের কাছে সন্দেহ হয়েছে যে, ধানগুলো হয়তো অবৈধভাবে পাচার হচ্ছিল, তাই আটক করা হয়েছে।

চালক নুরুল ইসলাম জানান, তিনি যখন ধান নিয়ে বের হয়েছেন তখন তাকে মেমো দেয় নি গোড়াউন কর্মকর্তা। পরে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মেমো আনতে ভুলে গেছি। এদিকে খাদ্য গুদাম কর্মকর্তা মো. জিয়াউল হক বলেন, সরকারি নির্দেশনায় নিয়ম অনুযায়ী ধান পাঠানো হচ্ছিল চাঁদপুর রূপালী রাইস মিলে। ট্রাক চালক ভুল করে চালান কপি নেয়নি। এটা একটা ভুল বুঝাবুঝি হয়েছে। এছাড়া আর কোন সমস্যা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here