মতলব উত্তরের মুন্সিরকান্দি ছাত্র সমাজের উদ্যোগে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট

0
মতলব উত্তরের মুন্সিরকান্দি ছাত্র সমাজের উদ্যোগে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ ’’খেলাধুলা বাড়ে বল,মাদক ছেড়ে মাঠে চল’’ এই শ্লোগানকে সামনে রেখে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের মুন্সিরকান্দি ছাত্র সমাজের উদ্যোগে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখার আহবান জানিয়ে এক মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ ফখরুল ইসলাম রনি। শনিবার (৮ জুলাই) বিকেলে মতলব উত্তর উপজেলার মুন্সীরকান্দি খেলার মাঠে লাল দল বনাম নীল দলের মধ্যকার এ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে লালদল জয়লাভ করে।

খেলা শেষে বিজয়ী ও রার্নাসআপ দলের খেলোয়াড়দের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ ফখরুল ইসলাম রনি। এরপূর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোঃ ফখরুল ইসলাম রনি বলেন,বিশ্ব অঙ্গনে বাংলাদেশকে তুলে ধরতে খেলাধুলার গুরুত্ব অপরিসীম।

এজন্য বর্তমান সরকার নতুন প্রজন্মের শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন খেলাধুলা ,সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে উদ্বুদ্ধ করছে।  তিনি আরো বলেন, খেলাধুলা তরুন সমাজের মনে প্রতিযোগিতার মনোভাব সৃষ্টি করে, যা দেশ ও জাতির জন্য একটি ইতিবাচক দিক।

এসময় শরীর ও মনকে সুস্থ রাখতে শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি নিয়মিত খেলাধুলা ও শরীরচর্চার ওপর গুরুত্বারোপ করেন ইঞ্জিনিয়ার মোঃ ফখরুল ইসলাম রনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here