মতলব উত্তরে ফতেপুর আবুল হোসেন উচ্চ বিঃ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর আবুল হোসেন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা ও মিলাদ মাহফিল এবং দোয়ার আয়োজন করা হয়।
১১ জুন শনিবার সকাল ১০ টায় উপজেলার ফতেপুর আবুল হোসেন উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিল ও আলোচনা সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী শাহাদাৎ হোসেন মারুফ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি ও বাংলাদেশ বলিবল ফেডারেশনের নির্বাহী সদস্য জহিরুল ইসলাম চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশে ব্যাপক উন্নয়ন করেছেন।  এবং তিনি আগামী দিন গুলোতে ও ব্যাপক উন্নয়ন করবেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের তিন তিন বারের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মতলব বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির হোসেন মাষ্টার, মতলব ডিগ্রি কলেজর সহকারী অধ্যাপক ও জাতীয় দৈনিক প্রথম আলোর মতলব প্রতিনিধি মু. জাকির হোসেন, ঢাকা রামপুর থানা যুবলীগের সভাপতি ও জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের যুগ্ন সম্পাদক বায়োজিত উল্লাস, ফতেপুর আবুল হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রজ্জব আলী, ব্যাংক কর্মকর্তা মোঃ জসিমউদ্দিন,বিশিষ্ট ব্যবসায়ী ও ফতেপুর আবুল হোসেন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আলমগীর হোসেন ঢালী, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সদস্য ডাঃ জাফর আহম্মেদ, ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক
মোফাজ্জল হোসেন, জমিলা খাতুন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আনোয়ার হোসেন, দেলোয়ার হোসেন প্রধান, ম্যানেজিং কমিটির সদস্য কবির হোসেন মজুমদার, নজরুল ইসলাম সরদার,ইউপি সদস্য সাংবাদিক
গোলাম নবী খোকন, ফতেপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন, ইউপি সদস্য মহর আলী জনি, মানপত্র পাঠ করেন দশম শ্রেণির ছাত্রী জান্নাত,পরীক্ষার্থী ফাহিমা আক্তার মীম,শিক্ষার্থী তাহমিনা আক্তার, সহকারী প্রধান শিক্ষক শাহআলম ও পবিত্র কুরআন তেলাওয়াত করেন শিক্ষক মাওলানা মোঃ জসিমউদ্দিন।

এ ছাড়া উপস্থিত ছিলেন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শফিকুল ইসলাম রানা চৌধুরী, ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি দেওয়ান আইয়ুব আলী, ইউপি সচিব দেওয়ান আব্দুল ওহাব, সাংবাদিক আতিকুর রহমান দুলাল, সাওলীন, সাবেক মেম্বার, মোঃ আলমগীর হোসেনসহ স্কুল ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ, অ[িাবক বৃন্দ ও শিক্ষার্থী বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here