ষাটনল ইউনিয়নে নৌকা’র প্রার্থী শরীফ উল্লাহ’র পক্ষে আ’লীগ ও সহযোগি সংগঠনের বর্ধিত সভা ও আলোচনা সভা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১নং ষাটনল ইউপি নির্বাচনে বর্তমান চেয়ারম্যান টানা ২ বারের সফল চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী একেএম শরীফ উল্লাহ সরকারের নৌকা প্রতীকের পক্ষে ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিশেষ বর্ধিত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে শুরু হয়ে তা মাগরিবের পর পর্যন্ত চলে এ বিশেষ বর্ধিত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত বিমেষ বর্ধিত ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ষাটনল ইউপি নির্বাচনে বর্তমান চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী একেএম শরীফ উল্লাহ সরকার। ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হানিফ সরকারের সঞ্চালনায় বিশেষ বর্ধিত ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,উপজেলা কুমউনিটি পুলিশিং এর সভাপতি মোঃ গিয়াস উদ্দিন চৌধুরী।

তার প্রধান অতিথির বক্তব্যের পূর্বে তিনি উপস্থিত জনতা ও দরয়ি নেতাকর্মীদের উদ্দেশ্যে আগামী ২৮ নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী একেএম শরীফ উল্লাহ সরকারকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়ে পরিচয় করিয়ে দেন। এতে আরো বক্তব্য রাখেন, ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী,ষাটনল ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ও ৯নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী মোঃ হারুন-অর-রশিদ, সহ-সভাপতি ও মেম্বার প্রার্থী ইলিয়াছ আলী মিয়াজী, আঃ সাত্তার মিয়াজী,জেলা জাতীয় পার্টির নেতা মোঃ সিদ্দিকুর রহমান, উপজেলা জাতীয়পার্টির সভাপতি মিজানুর রহমান মোল্লা,জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও মতলব ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস রহমত উল্লাহ চৌধুরী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সলিম উল্লাহ বারি চৌধুরী সোহেল, অস্ট্রেলিয়া প্রবাসী বঙ্গবন্ধু পরিষদ এর যুগ্ম-সম্পাদক সুমন চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ মাজহারুল ইসলাম মিজান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ জহির রায়হান, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক মোঃ মানিক, আ’লীগ নেতা কালিপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ লোকমান ঢালী, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মনোয়ার হোসেন দুদু, মোঃ রফিক মোল্লা, ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মিজান ঢালী, জাকির সর্দার,ধর্মবিসয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, সমাজ সেবক দাধন
সরকার, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সভাপতি রফিকুল ইসলাম,৬নং ওয়ার্ডের মেম্বার মোঃ খোরশেদ আলম, ফুলচান বর্মন,মোঃ
নাছির উদ্দিন মেম্বার, উপজেলা ছাত্রলীগ নেতা সালাউদ্দিন আবির, ষাটনল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মতি, ইউনিয়ন যুবলীগের
সভাপতি মোস্তফা, সাধারণ সম্পাদক সেলিম খান টিটু খান, ষাটনল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি দোলন মাহমুদ,সাধারণ সম্পাদক মোঃ
রাশেদ, সিনিয়র সহ-সভাপতি রোকনুজ্জামান,সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান,যুগ্ম-সম্পাদক নাঈম দেওয়ানসহ বিভিন্ন নেতৃবৃন্দ
বক্তব্য রাখেন। উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,উপজেলা কুমউনিটি পুলিশিং এর সভাপতি মোঃ গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেমন দেশের উন্নয়ন করছেন, তেমনি সরকারের উন্নয়ন ইউনিয়ন পর্যায়ে পৌঁছে দিতে একজন যোগ্য চেয়ারম্যানের বিকল্প নেই। অত্র ইউনিয়নের একেএম শরীফ উল্লাহ সরকার একজন ভালো মানুষ ও জনপ্রিয় ব্যক্তি। তাই সকল নেতাকর্মীর কাছে আমার আবেদন নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। আমাদেরকে কোনো ঝগড়া বিবাদে জড়াবো না। মোঃ গিয়াস উদ্দিন চৌধুরী আরও বলেন,আওয়ামীলীগ সরকার ও আমাদের প্রার্থী একেএম শরীফ সরকার ষাটনল ইউনিয়নের অসংখ্য উন্নয়নমূলক কাজ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেরে-শুনেই শরীফকে নৌকা প্রতীক দিয়েছেন। আমরা যারা আওয়ামীলীগ করি তাদের সকলের নৌকার বাইকে যাওয়ার সুযোগ নেই। জাতির পিতা বঙ্গবন্ধুর আর্দশকে বুকে লালন করে বহুবার আওয়ামীলীগের জীবন বির্সজন দিয়েছি।

আমার এবং আমাদের পরিবারের ত্যাগ অনেক। আমরা কখনও আওয়ামীলীগের সিদ্বান্ধের বাইরে যাইনী। কখনও নৌকার বিরুদ্ধে গিয়ে নির্বাচন করেনি।আমি এবার মনোনয়ন চেয়েছিলাম। দল যাকে যোগ্য মনে করেছে তাকে মনোনয়ন দিয়েছে। আমি মেনে নিয়েছি। এটাই আর্দশ। আশুন আমরা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তার উন্নয়নকাজগুলোতে বেগমান করার জন্য ২৮ তারিখ নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনাকে উপহার দেই। তাহলেই আমরা সত্যিকারের আওয়ামীলীগ। নতুবা আওয়ামলিীগ হতে পারি না। জনগনের ভোটের মাধ্যমে শরীফ ২৮ তারিখ বিজয়ী হবে বলে তিনি আশা করেন। নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী একেএম শরীফ উল্লাহ সরকার বলেন, আমি এই ইউনিয়নে টানা ২ বারের চেয়ারম্যান পরিষদ চালাতে গিয়ে ভুলত্রুটি হতে পারে এজন্য আমি ক্ষমা চেয়ে নিচ্ছি।

দীর্ঘদিন অত্র ইউনিয়নবাসীর সুখে,দুখে বিপদে-আপদে তাদের পাশে ছিলাম। দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করছি। দলের মানুষের জন্য কাজ করছি। দীর্ঘ রাজনৈতিক জীবন, বঙ্গবন্ধু ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সম্মান ও ভালোবাসা বুকে ধারণ করে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। নিজ ইউনিয়নের কোনো মানুষ বিপদে পড়লেই সবার আগে ছুটে যাই। আমরা বঙ্গবন্ধুর আর্দশের ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক। দল আমার রাজনৈতিক কার্যক্রম বিবেচনা করে তৃণমুল আ’লীগকে মুল্যায়ন করে আমাকে তৃতীয় বারের মতো নৌকা প্রতীক দিয়েছেন। আমার চেয়ে আরো যোগ্য লোক রয়েছে যারা আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়ার যোগ্য।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। যারা মনোনয়ন প্রত্যাশী ছিলেন তারা আমার পক্ষ্যে শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক নৌকার পক্ষে মাঠে নেমে পড়েছেন। আমি তাদের সকলের প্রতি কৃতজ্ঞ। তিনি ষাটনল ইউনিয়নবাসীকে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য নৌকা প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান। ষাটনল ইউনিয়নের অসমাপ্ত কাজগুলোকে সম্পন্ন করতে নৌকা মার্কায় ভোট চান তিনি। একেএম শরীফ উল্লাহ সরকার আরও বলেন,ইতিমধ্যে নির্বাচনী প্রচারণায় জনগণের মধ্যে আমার প্রতি যে সমর্থন ও জনস্রত দেখতে পাচ্ছি ইনশাল্লাহ ২৮ নভেম্বর নৌকা প্রতীকে আমি বিপুল ভোটে বিজয়ী হবো। সকলের কাছে দোয়া চান তিনি।

আমি বঙ্গবন্ধুর আর্দশের ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক দলীয় কার্যক্রম চালিয়ে আসছি। যত দিন বেচেঁ থাকবো ততো দিন পর্যন্ত ষাটনল ইউনিয়নবাসীর খেদমত করে যাবো। এদিকে একেএম শরীফ উল্লাহ সরকারের চেয়ারম্যান পদে টানা তৃতীয় বারের মতো চেয়ারম্যান পদে নির্বাচন করা উপলক্ষে ইউনিয়র সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে বাঁধভাঙ্গা উচ্ছাস লক্ষ্য করা যাচ্ছে। সকল নেতাকর্মী ও কর্মসমর্থকরা আনন্দের সহিদ পোড়া মহল্লায় নির্বাচনী প্রতীক নৌকা মার্কার মিছিলে গ্রহণে অংশ গ্রহণ করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here