মতলব উত্তরে ছেংগারচর পৌর ছাত্রলীগের উদ্যোগে দিপু চৌধুরীর জন্মদিন পালন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ সাবেক মন্ত্রী আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম
সদস্য ঢাকা মহানগর আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জ্যেষ্ঠ পুত্র ও ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু’র ৪৯তম জন্মদিন
পালন করেছে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর ছাত্রলীগ।

সোমবার (১ ফেব্রুয়ারি) রাত ৮টার সময় ছেংগারচর বাজারের একটি রেস্টুরেন্টে পৌর যুবলীগ ও পৌর ছাত্রলীগের উদ্যোগে ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপুর ৪৯তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় ছেংগারচর পৌর আ’লীগ নেতা ও ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, পৌর যুবলীগ নেতা মোঃ শামীম প্রধান, ছেংগারচর পৌর ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ ইয়াছিন খান, পৌর ছাত্রলীগের সহ সভাপতি খোরশেদ আলম অপু, পৌর যুবলীগ নেতা মোঃ বাদল ঢালী, যুবলীগ নেতা সোহেল সরকার, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খান, পৌর ছাত্রলীগ নেতা রিয়াদ হোসেন শান্ত, যুবলীগ নেতা লিটন, ইয়ার আহম্মদ, পৌর ছাত্রলীগ নেতা সাগর, মেরাজ বকাউল, শরীফ খান, শাকিব মজুমদার,দিপু মজুমদার, সাইদুল মজুমদার,বিব মজুমদার প্রমূখ উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু’র ৪৯তম জন্মদিন পালন উপলক্ষে ছেংগারচর পৌর আ’লীগ নেতা ও ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমিন মোল্লা পৌর যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদেরকে কেক খাইয়ে দীপু চৌধুরীর জন্ম দিনের শুভেচ্ছা জানান।

এছাড়া ঢাকায় বিভিন সংগঠন ও বিভিন্ন্ন নেতাকর্মীদের পক্ষ থেকে সাবেক মন্ত্রী আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ঢাকা মহানগর আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জ্যেষ্ঠ পুত্র ও ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু’র ৪৯তম জন্মদিন উপলক্ষে অফুরন্ত শুভেচ্ছা, অভিনন্দন ও আগামী দিনের পথ চলার শুভকামনা জানানো হয়। উল্লেখ্য ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু ১৯৭২ সালের পহেলা ফেব্রয়ারি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর গ্রামে এক সম্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। তার পিতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া একজন বীর মুক্তিযোদ্ধা এবং একজন বীর বিক্রম।

আ’লীগ সরকারের সাবেক দূর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণমন্ত্রী এবং সাবেক নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ছিলেন। যিনি বর্তমানে আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও ঢাকা মহানগর আ’লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক। যিনি মতলবের উন্নয়নের রুপকার। সাজেদুল হোসেন চৌধুরী দীপু ব্যক্তি জীবনে ২ ছেলে ও ১ মেয়ে (৩ সন্তানের) জনক। তার বড় ছেলে আশফাক হোসেন চৌধুরী মাহি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক।

দীপু চৌধুরী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য ছিলেন। দীর্ঘদিন ধরে সমাজ সেবামূলক কাজ করে মতলব উত্তরে বাবার পাশে থেকে মতলবের উন্নয়নে কাজ করে চাঁদপুর-২ নির্বাচনী আসনে জনপ্রিয়তা অর্জন করেছেন। মতলব উত্তর উপজেলায় যুবলীগ,ছাত্রলীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। নিজের ৪৯তম জন্মদিন নিয়ে বিশেষ কোন পরিকল্পনা ছিলো না তার। তার শভাকাঙ্খি ও দলের নেতাকর্মীরা এ আয়োজন করায় তাদেরকে তিনি ধন্যবাদ জানান। নিজের ৪৯তম জন্মদিনে তিনি চাঁদপুর-২ নির্বাচনী আসনের সকলের কছে দোয়া কামনা করেছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here