ছেংগারচর বাজারে খান প্লাস্টিক এন্ড ক্রোকারিজ-এ বেঙ্গল এক্সক্লুসিভ শো-রুমের উদ্বোধন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব উত্তর প্রতিনিধি:চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার থানা রোড সংলগ্ন ’খান প্লাস্টিক এন্ড ক্রোকারিজ’-এ বেঙ্গল প্লাস্টিক এর উৎপাদিত পণ্য বেঙ্গল এক্সক্লুসিভ শপ এর ৬৯তম শো-রুমের উদ্বোধন করা হয়েছে।

বৃস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ’খান প্লাস্টিক এন্ড ক্রোকারিজ’ শো-রুমের উদ্বোধর উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। এরপূর্বে বেঙ্গল প্লাস্টিকস এর মহা-ব্যবস্থাপক শামিনুর রহমান (শামিম) প্রধান অতিথি হিসেবে এর শুভ উদ্বোধন করেন। বেঙ্গল এক্সক্লুসিভ শো-রুমের পরিবেশক ও খান প্লাস্টিক এন্ড ক্রোকারিজ এর স্বত্তাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী নূর মোাহাম্মদ খান অনুষ্ঠানের অতিথিদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় বেঙ্গল প্লাস্টিকস করেন,উপ-মহাব্যবস্থাপক মৃন্ময় কান্তি দাস, মোঃ ফজলে রাব্বি, হারুন-উর রশিদ, ছেংগারচর বাজার পৌর বনিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি আলহাজ¦ মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন ফরাজী, উপদেষ্টা ডা.মোঃ কাউছার মেহেদী, ছেংগারচর পৌরসভার সাবেক কমিশনার মোঃ নুর ইসলাম খান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মঞ্জুর আহম্মদ খান, ব্যবসায়ী মোঃ ফজলুল হক, ছেংগারচর পৌর ছাত্রলীগ নেতা মোঃ নূর নবী খানও  সাংবাদিকসহ ছেংগারচর বাজারের বিভিন্ন ব্যবসায়ী এবং এলাকার বিভিন্ন নেতৃবৃন্দ মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মিলাদ মাহফিল ও দোয়ায় মোনাজাত পরিচালনা করেন ছেংগারচর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব আলহাজ¦ হযরত মাওলানা মোঃ তাজুল  ইসলাম চাঁদপুরী ও উত্তর ঠাকুরচর জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ শাহজাহান শিকদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here