চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর ইন্তেকাল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চাঁদপুর দর্পনের সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধুরী ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) শনিবার(৮ আগস্ট) ভোর সাড়ে ৪ টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ শনিবার বাদ আসর চাঁদপুর সরকারি কলেজ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ কিডনী ও ডায়াবেটিস রোগসহ জটিল রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, ৫ভাই-৩বোনসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের শোশাইর চরে তিনি জন্ম গ্ৰহন করেন।

পিতা মরহুম দেলোয়ার হোসেন চৌধুরী ছিলেন অবসর প্রাপ্ত মহকুমা শিক্ষা অফিসার। তারা দীর্ঘকাল যাবৎ চাঁদপুর শহরের নাজির পাড়া এলাকায় বসবাস করছেন। মরহুমের বড় ভাই মুনির চৌধুরী জানান, ঢাকা থেকে মরহুমের লাশ সরাসরি তাদের নাজির পাড়ার বাসায় আনা হবে। বাদ আছর চাঁদপুর সরকারি কলেজ মাঠে জানাজা অনুষ্ঠিত হবে।

এর আগে মরহুমের প্রাণের সংগঠন চাঁদপুর প্রেসক্লাবে তাঁর কফিন আনা হবে। পারিবারিক ভাবে আরো জানানো হয়েছে, মরহুমের একমাত্র ছেলের ইচ্ছা অনুযায়ী তার বাবার কফিনে যাতে কেউ ফুল না দেন। আত্মার মাগফিরাত কামনায় সবাই যার যার অবস্থান থেকে দোয়া করার অনুরোধ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here