ঝিনাইদহে একটি চক্র সাধারণ মানুষকে ফাঁদে ফেলে সন্মান হানী করে টাকা পয়সা লুট করছে

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  মহেশপুর(ঝিনাইদহ) সংবাদদাতাঃ ঝিনাইদহ জেলার একটি চক্র জেলার সাধারণ ও সন্মনীয় টাকা পয়সা আলা লোক কে টার্গেট  করে তাদের কে ফাদে ফেলে সন্মান হানী করে টাকা পয়সা লুট
করছে। এই চক্রে নারী সদস্য ও সাংবাদিক পরিচয় ধারী সহ ৭/৮ জনের একটি দল আছে বলে বিভন্ন মাধ্যম থেকে সংবাদ পাওয়া যাচ্ছে।

সম্প্রতি এই চক্র উপজেলার মালাধরপুর গ্রামের একটি মাদ্রাসা শিক্ষকের ছেলে কে টার্গেট করে ঝিনাইদহের একটি বাসায় নিয়ে প্রেমের নাটক সৃষ্টি করে তার কাছে ৫লক্ষ টাকা দাবী করে। কিন্তু সে টাকা পয়সা দিতে না পারার কারণে বিয়ের নাটক সাজায় । এমন কি ওই নারী তার দুই সন্তান কে নিয়ে ওই মাষ্টারের বাড়ীতে আসে । কিন্তু এ সময় সে বিযের কোন কাগজপত্র দেখাতে পারেনী। এর আগেও ওই নারী আজমপুর গ্রামের এক ছেলে কে  টার্গেট করে। পরে তার বাড়ীতে আসে লোকজন নিয়ে।

সে সময় সন্মান বাচাতে বেশ কিছু টাকা পয়সা দিয়ে রক্ষা পায়। জানা গেছে ওই চক্রের নারী সদস্য পাকিস্থানে বসবাস করা কালীন তিনি বাংলা ভাষায় তেমন একটা কথা বলতে পারেন না । ইংরেজিতে বেশ পারদর্শি হওয়ার কারণে যে কোন ছেলে কে খুব সহজেই পটাতে পারে। পাকিস্থানে তার দুই সন্তানের জন্ম। সে যখন দেশে আসে তখন তার স্বামী পাকিস্থানেই থেকে যায়।

যার কারণে সে জেলা শহরে একটি ঘর ভাড়া নিয়ে গ্রামের সাধারণ মানুষ কে টার্গেট করে তাদের সাথে প্রথমে প্রেমের অভিনয় করে ,পরে তার চক্রের লোকজন নিয়ে তার কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নেয়। মালাধর পুর গ্রামের ওই মাদ্রাসা শিক্ষক জানান, আমার ছেলে ঝিনাইদহ পলেট্রেকনিক কলেজ থেকে ডিপ্লোমা পাশ করে ঝিনাইদহের একটি ফার্মে চাকুরী করে।

সেখান থেকে আমার ছেলেকে কয়েকজন লোকজন তুলে নিয়ে একটি ঘরে আটকে রাখে পরে ওই নারী কে নিয়ে সেখানে আমার ছেলের সাথে ছবি তোলে এবং ৫লক্ষ টাকা দাবী করে। আমি টাকা দিতে না পারার কারণে আমার সন্মান হানী করা হচ্ছে। আমি ঝিনাইদহ জেলা পুলিশ সুপারের কাছে এর তদন্ত পূর্বক বিচার দাবী করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here