মহশেপুরে ফ্রি মডেকিলে ক্যাম্প অনুষ্ঠতি

0

প্রেসনিউজ২৪ডটকমঃ জিয়াউর রহমান জিয়া ,মহেশপুর প্রতিনিধি:করোনার এই র্দূযােগে আপামর জনসাধারণরে কথা চন্তিা করে ঝনিাইদহরে মহশেপুর উপজলোর ভরৈবা গ্রামে ফ্রী মডেকিলে ক্যাম্প ও মধোবী শক্ষর্িাথীদরে সংর্বধনা অনুষ্ঠতি হয়ছে।

রববিার সকাল ৯টা থকেে দুপুর ১টা র্পযন্ত উপজলোর বাঁশবাড়ীয়া ইউনয়িন পরষিদ প্রাঙ্গনে সচ্ছোসবেী সংগঠন- আলোকর্বতকিা ও ভরৈবা আর্দশ সমাজকল্যাণ যুব সংঘরে আয়োজনে এ র্কাযক্রম অনুষ্ঠতি হয়।

আলোকর্বতকিা ও ভরৈবা আর্দশ সমাজকল্যাণ যুব সংঘরে পরচিালনায় ক্যাম্পে আশপোশরে গ্রাম থকেে প্রায় ৫ শতাধকি মানুষকে ফ্রি চকিৎিসার ব্যবস্থা করা হয়। সবাইকে উন্নত চকিৎিসা দতিে ৪ জন অভজ্ঞি ডাক্তার নয়িোজতি ছলিনে। এবং ফ্রি মডেকিলে ক্যাম্পইেনরে পাশাপাশি এলাকার মধোবী শক্ষর্িাথীদরে সংর্বধনা দওেয়া হয়।

আলোকর্বতকিা সচ্ছোসবেী সংগঠনরে প্রতষ্ঠিাতা সভাপতি ও নর্বিাহী পরচিালক আল-আমনি এর সভাপতত্বিে ফ্রি মডেকিলে ক্যাম্পে অতথিি হসিবেে উপস্থতি ছলিনে উপজলোর মহলিা ভাইস-চয়োরম্যান মোছা হাসনিা খাতুন হনো, ৮নং বাঁশবাড়ীয়া ইউনয়িন পরষিদরে চয়োরম্যান মোঃ আবদুল মালকে মন্ডল, ভরৈবা শহীদুল ইসলাম ডগ্রিি কলজেরে অধ্যক্ষ মোঃ রফকিুল ইসলামসহ গন্যমান্য ব্যক্তর্বিগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here