বৃহত্তর মতলব বাসিকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন- তানভীর হুদা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: চাঁদপুর-২ আসনের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান, চাঁদপুর-২ আসনের বিএনপির তরুণ, সৎ, মেধাবী রাজনীতিবীদ তানভীর হুদা শুভ।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক ভাইস চেয়ারম্যান, চার বারের সাবেক সংসদ সদস্য,সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মরহুম জনাব মোঃ নূরুল হুদা’র সূযোগ্য সন্তান তানভীর হুদা এক বিজ্ঞপ্তিতে তিনি মতলববাসীকে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এক শুভেচ্ছা বার্তায় বিএনপি নেতা তানভীর হুদা বলেন, চাঁদপুর-২ আসনের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় অবস্থানরত ও প্রবাসে অবস্থানরত সকল জনগণকে আমার পক্ষ থেকে ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন সহ শুভকামনা রইল এবং যারা বিশ্বের এই মহামারী বিপর্যয়ে প্রাণ হারিয়েছেন তাদের জন্যে গভীর শোক প্রকাশ করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

বিগত বছর গুলোর তুলনায় বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলিম সম্প্রদায় এক ভিন্ন মাত্রার কোরবানির ঈদ উদযাপন করছেন। মহান আল্লাহ রাব্বুল আলামিনে অসীম কৃপায় আমরা সৃষ্টির সকল মানুষই এক কঠিন পরীক্ষার সম্মুখীন হয়ে “মহামারী করোনাভাইরাস” নামক এক প্রাকৃৃতিক দূর্যোগের প্রাদুর্ভাবের মাঝে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি বজায় রেখে কোরবানীর পশু ক্রয় বিক্রয় সম্পন্ন করে আমরা সুস্থ শরীরে অতিক্রম করেছি। দীর্ঘ এই ত্যগের মাধ্যমে আল্লাহর নৈকট্য লাভের আশায় আমাদের সামনে এসেছে এক আনন্দময় খুশির দিন ঈদের দিন। এবারের ঈদ হোক দুঃখ কষ্ট ভুলে গিয়ে নতুন করে বাঁচার আশায় মনের এক প্রশান্তির ভালবাসায়।

স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সবাই যেন মনের এক প্রশান্তির সুখ শান্তি খুজে নিয়ে উদযাপন করতে পারি ঈদ আনন্দ। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান,তারুন্যের অহংকার জনাব,তারেক রহমানের পক্ষ থেকে এবং আমার পক্ষ থেকে সকলকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি। করোনা ভাইরাস রোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুস্থ থাকুন নিরাপদ থাকুন। ঈদ মোবারক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here