কুমিল্লায় ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ভাইবোনসহ ৪ জন নিহত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ এইচ এম ফারুক কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে সহোদর ভাইবোনসহ ৪ জন নিহত হয়েছে। আজ রোববার (২৬ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের জেলার বুড়িচং উপজেলার হরিণধরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের সকলে লেগুনার যাত্রী।

হাইওয়ে পুলিশ জানায়, হরিণধরা এলাকায় বিদ্যুত অফিসের সামনে সিলেট অভিমুখী একটি ট্রাক অপর একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা কুমিল্লা অভিমুখী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ২ জন মারা যায় এবং আহত অবস্থায় আরও ৩ জনকে আশংকাজনক অবস্থায় ময়নামতি জেনারেল হাসপাতালে নেয়ার পর আরও ২ জন মারা যান।

নিহতরা হলো- জেলার বুড়িচং উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত নবী নেওয়াজ ভূঁইয়ার ছেলে কুয়েত প্রবাসী ওসমান গণি ভূঁইয়া (৪০) ও রিপা আক্তার (৩৬), দেবিদ্বার উপজেলার হোসেনপুর গ্রামের স্বর্গীয় বিপিন চন্দ্র সাহার ছেলে সাধন চন্দ্র সাহা (৫০) এবং মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে লেগুনা হেলপার সাজিদ (১৮)।

নিহত দুই সহোদর ভাইবোনের স্বজনরা জানান, কোরবানীর ঈদের গরু ক্রয় করতে টাকার জন্য ক্যান্টনমেন্ট এলাকায় যাওয়ার পথে এ দুর্ঘটনা তারা মারা যান। হাইওয়ে কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিন জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি উদ্ধার করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাক চালক ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here