মহেশপুরে সেনাবাহিনীর ১দিনের মেডিকেল ক্যাম্প

0

প্রেসনিউজ২৪ডটকমঃ জিয়াউর রহমান জিয়া মহেশপুর(ঝিনাইদহ) সংবাদদাতা ঃ  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন যশোর মহেশপুরে মেডিকেল ক্যাম্প বসিয়ে গর্ভবতী মায়েদের বিনামুল্যে স্বাস্থ্যসেবা ও ওষুধ প্রদান করেছে।

বৃহস্পতিবার মহেশপুর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে এই মেডিকেল ক্যাম্প বসিয়ে চিকিৎসা প্রদান করেন। জানা গেছে, করোনা দূর্যোগকালীন এই কঠিন সময়ে নিরাপদ মাতৃত্ব নিশ্চিত করণ ও প্রসূতি মায়েদের দূর্ভোগ কমানোর লক্ষ্যে এই কার্যক্রম চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন। তারাই অংশ হিসেবে স্বাস্থ্য ক্যাম্পইন।

ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৫৫ পদাতিক ডিভিশনের ৮৮পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম ফয়সাল বাতেন। এছাড়া ২ ইস্ট বেঙ্গলের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাসির উদ্দিন আহম্মেদ এবং স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবগ উপস্থিত ছিলেন।

উক্ত ক্যাম্পেইনে ৭জন সেনাবাহিনীর ডাক্তার ও মহেশপুর হাসপাতালের ৩জন বিশেষজ্ঞ ডাক্তার ৩শ জন গর্ভবতী মাকে চিকিৎসা সেবা প্রদান করে এবং ৫শ জন দরিদ্র ব্যক্তির মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here