ঝিনাইদহে পুলিশসহ নতুর করে আরো ৩৩ জনের করোনা আক্রান্ত, মৃত্যু ১

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ: ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়েছে এক বৃদ্ধর মৃত্যু হয়েছে।উপসর্গ নিয়ে মারা গেছে আরও একজন। নতুন করে জেলায় একদিনেই শনাক্ত হয়ে ৩৩ জন। বৃহস্পতিবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের মুখপাত্র ডাঃ প্রসেনজিত বিশ্বাস পার্থ।

তিনি জানান,বুধবার(৮ জুলাই ঝিনাইদহ শহরের ট্রাকটার্মিনাল পাড়ার তাইজুল ইসলাম নামের এক বৃদ্ধ করোনায় আক্রন্ত হয়ে মারাগেছেন।এবং বৃহস্পতিবার সকাল ১০টার দিকে করোনার উপসর্গ নিয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হওয়া মোঃ আল মামুন নামের এক জন মারা গেছেন।

জেলাতে নতুন করে সুস্থ হয়েছে আরও ৫ জন এবং এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ৩৬৬ জন মানুষ। এপর্যন্ত জেলাতে নমুনা সংগ্রহ করা হয়েছে ২৭৪৫টি যার মধ্যে ফলাফল পাওয়া গেছে ২৪৭২টি। জেলায় সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১২১ জন।বৃহস্পতিবার সকালে ৭৭টি নমুনার ফল এসেছে কুষ্টিয়া ল্যাব থেকে। এর মধ্যে ঝিনাইদহ সদরেই রয়েছেন ২৪ জন। ঝিনাইদহ সদরের মধ্যে ঝিনাইদহ সদর থানা পুলিশ ফাড়ির ২ সদস্য রয়েছে,ঝিনাইদহ বিটিসিএল’র ২ সদস্য রয়েছে এবং ঝিনাইদহ ট্রাফিক পুলিশের এক সদস্য রয়েছে।

ঝিনাইদহ সদর উপজেলাতেই ১৩১ জন রোগী শনাক্ত হয়েছে এই পর্যন্ত। এর মধ্যে মারাগেছে ১ জন।নতুন আক্রান্তদের মধ্যে ঝিনাইদহ শহরের ব্যপারীপাড়ার রোগীর সংখ্যা বেশি রয়েছে। এছাড়া শৈলকুপা উপজেলাতে উপসর্গ নিয়ে মারাযাওয়া একজন সহ আরেক জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শৈলকুপাতে এই পর্যন্ত আক্রান্ত হয়েছে ৫৪ জন। কালীগঞ্জ উপজেলাতে নতুন করে ৭ জন শনাক্ত হয়েছে।

এই উপজেলাতে মোট আক্রান্ত হয়েছে ১২০ জন মানুষ। এছাড়া হরিণাকুন্ডু উপজেলাতে ১৬ জন,কোটচাদপুরে ২৫ জন এবং মহেশপুরে ২০ জনের শরীরে এই পর্যন্ত শনাক্ত হয়েছে। নতুন সুস্থ ৫ জনই মহেশপুরের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here