চাঁদপুর করোনা সন্দেহে বৃদ্ধকে রাস্তায় ফেলে গেলেন স্বজনরা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: অজ্ঞাত বৃদ্ধকে রাস্তায় ফেলে গেলেন স্বজনরা । ঘটনাটি চাঁদপুরে শহরের জিটি রোডে। বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে একদল যুবক। বর্তমানে চাঁদপুর সদর হাসপাতালে অজ্ঞাত হিসেবে বৃদ্ধ চিকিৎসাধীন।

সোমবার(২২ জুন ) বিকেলে ৭০ বছরের বৃদ্ধকে চাঁদপুরে শহরের জিটি রোডস্থ আল-হেরা স্কুলের দেওয়ালের পাশে অসুস্থ অবস্থায় পরে থাকে। সেখান থেকে উদ্ধার করে চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
মো: মুছা তপদার, শাবাব খাঁন পলাশ, তানজিল হোসেন ও সাখাওয়াত আখন্দ নামের যুবকরা বৃদ্ধকে উদ্ধার করে। অজ্ঞাত ওই বৃদ্ধ বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ।

জানা গেছে, ওই দিন সকাল দশটায় একজন মহিলা ও পুরুষ মিলে বৃদ্ধকে একটা অটো থেকে নেমে রেখে দ্রুত পালিয়ে যায়। তবে তাদের কারোই পরিচয় পাওয়া যায়নি।  ধারণা করা হচ্ছে, ওই বৃদ্ধের স্বজনরা করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে সড়কে ফেলে যেতে পারে । স্বজনদের খুজতে থাকা যুবকরা জানিয়েছেন, ‘কেউ যদি ব্যক্তিটিকে চিনে থাকেন বা চিনে না থাকলে শেয়ার করে ব্যক্তিটির পরিবার কিংবা পরিচিত নিকটজনের কাছে পৌঁছে দেয়ার জন্য সাহায্য করুন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here